বিজ্ঞাপন

চট্টগ্রামে বিশেষ চাহিদাসম্পন্ন ৪৪ শিক্ষার্থী পেল করোনা ভ্যাকসিন

January 26, 2022 | 9:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বিশেষ চাহিদাসম্পন্ন ৪৪ শিক্ষার্থীকে করোনাভাইরাসের ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়েছে। সমাজসেবা অধিদফতরের তালিকা অনুযায়ী পর্যায়ক্রমে মোট ২০০ বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীকে এই ভ্যাকসিন দেওয়া হবে বলে সিভিল সার্জনের কার্যালয় থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরীর সিআরবি এলাকায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) চট্টগ্রাম আঞ্চলিক কেন্দ্রে তাদের ভ্যাকসিন দেওয়া হয়।

জেলা সিভিল সার্জনের কার্যালয়ের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া সারাবাংলাকে জানিয়েছেন, সমাজসেবা অধিদফতর থেকে মানসিকভাবে বিশেষ চাহিদাসম্পন্ন ২০০ জন শিক্ষার্থীর একটি তালিকা দেওয়া হয়েছে। সেই তালিকা অনুযায়ী চট্টগ্রামে প্রথমবারের মতো ৪৪ জনকে ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে বাকিদেরও দেওয়া হবে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানিয়েছেন, ভ্যাকসিনের প্রথম ডোজ পাওয়া শিক্ষার্থীদের দুই মাস পর দ্বিতীয় ডোজ দেওয়া হবে।

সিভিল সার্জনের কার্যালয় থেকে এর আগে পরিবহন ও কারখানা শ্রমিক, বস্তিবাসী, ভাসমান ও সুবিধাবঞ্চিত মানুষ, তৃতীয় লিঙ্গ এবং বেদে সম্প্রদায়ের লোকজনকেও বিশেষ আয়োজনের মাধ্যমে করোনার ভ্যাকসিন দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন