বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত আর্জেন্টিনার কোচ স্কালোনি

January 27, 2022 | 1:58 pm

স্পোর্টস ডেস্ক

লিওনেল স্কালোনির হাত ধরে বদলে গেছে আর্জেন্টিনার ফুটবল। শিরোপার দীর্ঘ অপেক্ষার অবসান ঘটেছেও তার হাত ধরেই। গোটা ২০২১ সালটা তার অধীনে অপরাজিত ছিল আর্জেন্টিনা। নতুন বছরের শুরুটাও সেভাবে করতে চায় আলবেসিলেস্তেরা। কিন্তু নতুন বছরে মাঠে নামার আগে দুঃসংবাদ এসেছে লাতিন আমেরিকার চ্যাম্পিয়নদের শিবিরে। করোনাভাইরাসে আক্রান্ত দলের প্রধান কোচ লিওনেল স্কালোনি।

বিজ্ঞাপন

এ কারণে বছরের প্রথম ম্যাচে শিষ্যদের সঙ্গে মাঠে থাকা হচ্ছে না স্কালোনির। ঘরে বসেই দেখতে হবে ম্যাচটি। এর আগে লিওনেল মেসিকে বিশ্রাম দিয়ে দল ঘোষণা করেছিল আর্জেন্টিনা। আর সেই সঙ্গে স্কালোনি না থাকায় কিছুটা চাপ বাড়ছে কোপা আমেরিকার চ্যাম্পিয়নদের।

অবশ্য শুধু স্কালোনিই নয়, করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার সহকারী কোচ পাবলো আইমার এবং মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও। একই কারণে দলের আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও চিলিতে যেতে পারছেন না।

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত হলেও সুস্থ আছেন স্কালোনি। এ তথ্য নিজেই জানিয়েছেন আর্জেন্টাইন কোচ। তিনি বলেন, 'আমি আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছি আমি সুস্থই আছি, তবে পিসিআর টেস্টের ফলাফল পজিটিভই আসছে। সেটাই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।'

২০২২ বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ সময় সকাল ৬টা ১৫ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। অন্যদিকে ১৪ ম্যাচ থেকে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের টিকিট এখনও অনিশ্চিত চিলির।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন