বিজ্ঞাপন

শুটিং স্পটে অসুস্থ হয়ে হাসপাতালে পরীমনি

January 27, 2022 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শুটিং স্পটে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। গাজীপুরে নির্মাতা অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রের শুটিংয়ে অসুস্থ হয়ে পড়লে দ্রুত ঢাকার হাসপাতালে এনে ভর্তি করানো হয় পরিমনীকেকে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) খবরটি পরীমনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।’ এই অবস্থায় তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে যান পরীমনি। বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল। তবে শুটিং শুরুর আগেই মধ্যরাতে পরীমনির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়। হাসপাতালে তার করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। তবে তার রেজাল্ট পেতে সময় লাগবে।

এ বিষয়ে সিনেমার পরিচালক অরণ্য আনোয়ার গণমাধ্যমে বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোর রাতে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হয়।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গেল ১০ জানুয়ারি নিজের ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সরাসরি উল্লেখ না করলেও পরীমনি নিজেই এই আনন্দের সংবাদটি জানিয়েছেন সবাইকে। সেদিন সন্তানসম্ভবা হওয়ার খবরের সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে এনেছিলেন পরীমনি-রাজ। জানিয়েছিলেন, গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল ইসলাম রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। এরপরই দেড় বছর ক্যামেরার সামনে দাঁড়াবেন না বলে জানান পরী। পরে অবশ্য জানিয়েছেন, হাতে থাকা ‘মা’ ছবির শুটিং শেষ করেই মাতৃত্বকালীন বিরতিতে যাবেন তিনি। মঙ্গলবার সে কথা রাখতেই গাজীপুর গিয়েছিলেন পরী।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন