বিজ্ঞাপন

দক্ষিণী পর্ব শেষ, সন্ধ্যায় বাঙালি রীতিতে মৌনির বিয়ে

January 27, 2022 | 5:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কিছুদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রির আলোচ্য বিষয় ছিল মৌনি রায়ের বিয়ে। এই নামী অভিনেত্রীর বিয়ে নিয়ে বাড়তি আগ্রহ রয়েছে বাঙালিরও। আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) প্রেমিক সূরজ নামবিয়ার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন এই অভিনেত্রী। গোয়ার সমুদ্রসৈকতে মালায়লি মতে বিয়ে করলেন মৌনি ও সূরজ। বরের পরিবারের নিয়মে হল এদিন সকালের বিয়ের অনুষ্ঠান। তবে জানা গেছে, বৃহস্পতিবার সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হলেও, বিকেলে বাঙালি রীতি মেনেই ফের সাত পাকে বাঁধা পড়বেন মৌনী ও সুরজ।

বিজ্ঞাপন

দক্ষিণী পর্ব শেষ, সন্ধ্যায় বাঙালি রীতিতে মৌনির বিয়ে

বিয়েতে ট্র্যাডিশনাল লাল পাড়ের সাদা কাঞ্জিবরম পরেছিলেন মৌনি। আর ক্রিম কালারের পাঞ্জাবির সঙ্গে সাদা ধুতি পরেছিলেন সূরজ। দক্ষিণী সাজেই দেখা মিলল বিয়ের সকালে বাঙালি কন্যা মৌনির। বুধবার হয়েছিল হলদি আর মেহেন্দির অনুষ্ঠান। গত ডিসেম্বরেই গোয়াতেই ধুমধাম করে ‘ব্যাচেলরেট পার্টি’ সেরেছিলেন মৌনি। সমুদ্র বরাবরই পছন্দ তার, তাই গোয়াতেই বিয়ের পর্বটাও সারলেন তিনি।

বিজ্ঞাপন

দক্ষিণী পর্ব শেষ, সন্ধ্যায় বাঙালি রীতিতে মৌনির বিয়ে

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনি রায়। পাত্র বহুদিনের প্রেমিক সুরজ নামবিয়ার দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার। সুরজের সেখানে নিজস্ব ব্যবসাও আছে। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তার বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা। শোনা যায়, ২০২০ সালের শুরুতে প্রথম করোনা লকডাউনে নিজের বোন এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন এই বলিউড সুন্দরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন