বিজ্ঞাপন

আইসিইউতে লতার ‘উন্নতি’ দেখছেন চিকিৎসকরা

January 27, 2022 | 6:14 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা আক্রান্ত হয়ে গত ১০ জানুয়ারি থেকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর। একইসঙ্গে নিউমোনিয়াতেও আক্রান্ত তিনি। এই মুহূর্তে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে চব্বিশ ঘন্টা চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। সেখান থেকে চিকিৎসকেরা রোজই প্রকাশ করছেন বর্ষীয়ান এই গায়িকার স্বাস্থ্যের খবর।

বিজ্ঞাপন

সম্প্রতি পাওয়া মেডিকেল বুলেটিন অনুসারে এখনও হাসপাতালেই আছেন লতা মঙ্গেশকর। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে। কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে তাকে বের করে আনার চেষ্টাও চালানো হচ্ছে। এখনও আইসিইউতেই আছেন তিনি।

বিজ্ঞাপন

লতা মঙ্গেশকরের টুইটারে এদিন লেখা হয়েছে, ‘মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। তাকে সকালে কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা চালানো হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যে উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। তবে ডাক্তার প্রতীত সামদানি ও তার টিমের তত্ত্বাবধানেই চিকিৎসা চলবে তার। সকলকে ধন্যবাদ সেরে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য।’

বিজ্ঞাপন
আইসিইউতে লতার ‘উন্নতি’ দেখছেন চিকিৎসকরা
লতা মঙ্গেশকর

লতা মঙ্গেশকরের পরিবার ও চিকিৎসকদের পক্ষ থেকে ইতিমধ্যেই সকলের কাছে আবেদন করা হয়েছে যাতে তার স্বাস্থ্য নিয়ে কোনও গুজব ছড়ানো না হয়। ডাক্তারদের বিশ্বাস জলদি সেরে উঠবেন সুর-সম্রাজ্ঞী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন