বিজ্ঞাপন

সৌদি রাজ পরিবার থেকে সেরা ব্যক্তিত্বের সম্মান পেলেন সালমান

February 1, 2022 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যদি বলা হয় বলিউড ইন্ডাস্ট্রির চেয়েও সালমান খানের হৃদয় বড়, তাহলে মনে হয় বেশি বলা হবে না। অতীতে বহুবার প্রমাণ রেখেছেন ‘ভাইজান’। তার মহানুবতার কথা সবাই জানেন। নানা সময়ে সাধারণ মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন সবসময়। বলিউড ইন্ডাস্ট্রিতে বিপদের বন্ধু হিসেবে যেমন সর্বজন শ্রদ্ধেয় ভাইজান খ্যাত সালমান খান, তেমনি প্রেমিক পুরুষ হিসেবেও তিনি আলোচিত। এখনো অবধি বিয়ে না করলেও একাধিক নারীর সঙ্গে সালমান খানের প্রেমের খবরে মাঝে মাঝেই উত্তাল হয়েছে বলিউড। সালমান মানেই যেন ম্যাজিক। তার ভক্ত ও অনুরাগীর সংখ্যা এখন সারা বিশ্বব্যাপী।

বিজ্ঞাপন

সম্প্রতি সৌদি আরবে অনুষ্ঠিত হওয়া বিনোদনমূলক এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা ব্যক্তিত্বের সম্মান পেলেন বলিউডের এই ‘দাবাং খান’। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরস্কার হাতে ছবি পোস্ট করে আরববাসীকে ধন্যবাদ জানিয়েছেন সালমান। এই অনুষ্ঠানে হাজির ছিলেন হলিউডের নায়ক জন ট্রাভোল্টাও।

পুরস্কার হাতে ছবি পোস্ট করে আরববাসীকে ধন্যবাদ জানিয়েছেন সালমান

পুরস্কার হাতে ছবি পোস্ট করে আরববাসীকে ধন্যবাদ জানিয়েছেন সালমান

সংযুক্ত আরব আমিরশাহীর সঙ্গে বহু দিনের সম্পর্ক সালমানের। সেদেশে সালমানের অনুরাগীদের সংখ্যাও প্রচুর। তাই সালমানের এই জনপ্রিয়তাকে স্বীকৃতি দিতেই অভিনেতাকে এই সম্মান দেওয়া হল। সৌদি আরবের রাজ পরিবারের উপদেষ্টা তুর্কি আলাল শেখের হাত থেকে পুরস্কার নিয়ে সোশ্যাল মিডিয়ায় সালমান লেখেন, ‘আমার ভাই বু নাসের, তোমার সঙ্গে দেখা হওয়ায় আমি আপ্লুত।’ অনুষ্ঠানের সন্ধ্যায় সালমান অনুরাগীদের জানান, ‘এদেশ আমাকে ১২ বছর বয়স থেকে চেনে। এখন আমার বয়স ৫৬। আমার যাত্রাটা আবারও যেন শুরু হল। সৌদি আরব আমার অত্যন্ত পছন্দের।’

একইসঙ্গে সালমান আরও জানান, ‘এখানে দেখা হয়েছে হলিউড অভিনেতা জন ট্রাভোল্টার সঙ্গে। আমি তাকে জানিয়েছি, আমি ভারতীয় সিনেমার অভিনেতা। আমার নাম সালমান খান।’ বর্তমানে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। এই ছবিতে তাকে দেখা যাবে ক্যাটরিনা কাইফের সঙ্গে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন