বিজ্ঞাপন

আফগানিস্তান সিরিজের সূচি ঘোষণা

February 3, 2022 | 11:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু অষ্টম বিপিএল শেষ হতেই আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি ম্যাচের ওই সিরিজের জন্য চূড়ান্ত সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে বন্দর নগরী চট্টগ্রামে। আর টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ হবে ঢাকায়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিসিবি পাঠানো এক বিবৃতিতে বলা হয়েছে, ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সিরিজের প্রতিটি ম্যাচ শুরু হবে সকাল ১১টায়। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে ২৩ ফেব্রুয়ারি। সিরিজের বাকি দুটি ম্যাচ যথাক্রমে- ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ।

ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো শুরু হবে বেলা ৩টায়। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ৩ মার্চ, দ্বিতীয়টি ৫ মার্চ।

সিরিজ খেলতে আগামী ১২ ফেব্রুয়ারি ঢাকায় পা রাখবে আফগানিস্তান ক্রিকেট দল। ঢাকা থেকে সরাসরি সিলেট যাবেন আফগানরা। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সেখানে ক্যাম্প করবেন সফরকারীরা। ওয়ানডে সিরিজের আগে সিলেট থেকে চট্টগ্রাম যাবে আফগানিস্তান ক্রিকেট দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন