বিজ্ঞাপন

বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক

February 7, 2022 | 6:51 pm

সারাবাংলা ডেস্ক

এই বসন্তে প্রিয়জন ও নিজের জন্য কেনাকাটায় বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাবেন ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ৭ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত দেশজুড়ে সাড়ে সাত শতাধিক আউটলেটে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অন্যদিকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ৩০টির বেশি ই-কমার্স সাইট ও ৪০টির বেশি ফেসবুকভিত্তিক শপে পাওয়া যাবে একবারে সর্বোচ্চ ২০০ টাকা ও অফার চলাকালে সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক।

বিজ্ঞাপন

বিকাশ থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিকাশের অফারের আওতায় থাকা আউটলেটগুলোর তালিকায় রয়েছে পোশাক, জুতা, অ্যাকসেসরিজ ও রেস্টুরেন্ট। অন্যদিকে, অনলাইন কেনাকাটায় গ্রাহক পাবেন বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য, বই, পোশাক, ইলেকট্রনিক্স, জুতা, হোটেল, ফার্মেসি, ফুড ডেলিভারি, পরিষেবা, ভ্রমণসহ অসংখ্য সেবা ও পণ্য।

বিকাশ অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফারগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। অফারগুলোর বিস্তারিত এবং আউটলেট/অনলাইন শপের তালিকা জানতে ভিজিট করুন www.bkash.com/bn/boshonto_2022 ওয়েবসাইট।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোম স্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে। মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করেও খুব সহজেই পেমেন্ট করা যাবে।

বিজ্ঞাপন

একইভাবে অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন