বিজ্ঞাপন

ইভ্যালির ৭টি গাড়ির নিলাম ১০ ফেব্রুয়ারি

February 7, 2022 | 7:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাতটি গাড়ি আগামী ১০ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) নিলামে বিক্রির জন্য দিন নির্ধারণ করে দিয়েছেন হাইকোর্ট। হাইকোর্টের একজন ডেপুটি রেজিস্ট্রার ও একজন সহকারী রেজিস্ট্রারের তত্ত্বাবধানে এই এই নিলাম অনুষ্ঠিত হবে। এ সময় পুলিশ ও র‌্যাব সদস্যদের নিরাপত্তা প্রদান করতে ডিএমপি কমিশনার ও র‌্যাবের মহাপরিচালককে নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৭ ফেব্রুয়ারি) ইভ্যালির পরিচালনা বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক হাইকোর্ট বেঞ্চ রুলসহ এই আদেশ দেন।

রুলে ইভ্যালির সাবেক চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, তাদের বাবা-মা-ভাই-বোন, পুত্র, কন্যা ও শ্বশুর-শাশুড়ির অ্যাকাউন্ট কেন স্থগিত করা হবে না, তা জানতে চাওয়া হয়েছে। চার সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়েছে।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মোরশেদ আহমেদ খান। রিটের পক্ষে ছিলেন আইনজীবী সৈয়দ মাহসিব হোসেন।

বিজ্ঞাপন

গত ৩ ফেব্রুয়ারি বিলাসবহুল রেঞ্জ রোভারসহ সাত‌টি গাড়ি বিক্রয়ের জন্য বিজ্ঞপ্তি দেয় বর্তমান পরিচালনা পর্ষদ। গাড়িগুলোর সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২ কো‌টি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

নিলামের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি চালু গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রি করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন