বিজ্ঞাপন

আবারও অধিনায়ক বদলেছে চট্টগ্রাম, টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা

February 8, 2022 | 12:06 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি মিনিস্টার গ্রুপ ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই ম্যাচে আবারও অধিনায়ক বদলেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকার বিপক্ষে চট্টগ্রামের অধিনায়কত্ব করবেন আফিফ হোসেন। এই ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মিনিস্টার গ্রুপ ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বিজ্ঞাপন

এই নিয়ে তৃতীয়বারের মতো অধিনায়ক বদলেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্রথমে মেহেদি হাসান মিরাজকে দলের অধিনায়ক করে টুর্নামেন্ট শুরু করলেও পরবর্তীতে তাকে বদলে নাঈম হাসানকে অধিনায়ক করা হয়। এরপর আশানুরুপ পারফরম্যান্স না করায় নাঈমকে সরিয়ে এবার আফিফ হোসেনের কাঁধে তুলে দেওয়া হলো অধিনায়কত্বের ভার।

মিনিস্টার গ্রুপ ঢাকার একাদশ:

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, শুভাগত হোম, আরাফাত সানি, এবাদত হোসেন,ইমরানুজ্জামান, মাশরাফি বিন মুর্ত্তজা, মোহাম্মদ শাহজাদ, ফজল হক ফারুকি এবং কায়েস আহমেদ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ:

বিজ্ঞাপন

আফিফ হোসেন (অধিনায়ক), আকবর আলী, বেনি হাওয়েল, মেহেদি হাসান মিরাজ, উইল জ্যাকস, চ্যাডউইক ওয়াল্টন, শরিফুল ইসলাম, শামিম হোসেন, নাসুম আহমেদ, জাকির হোসেন এবং মৃত্যুঞ্জয় চৌধুরী।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন