বিজ্ঞাপন

ইভ্যালিকাণ্ড: আরেক মামলায় গ্রেফতারি পরোয়ানা

February 13, 2022 | 7:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চেক প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (১৩ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান ছিদ্দিকীর আদালত চেক প্রতারণা মামলায় এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন, নির্দিষ্ট তারিখে আদালতে হাজির না থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

৯ ডিসেম্বর তোফাজ্জল হোসেন নামে আদালতে মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি নিয়ে ১০ জানুয়ারি হাজির হওয়ার সমন জারি করেন। ওই দিন তারা আদালতে হাজির না হওয়ায় ১৩ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ দেওয়া হয়।

বিজ্ঞাপন

অভিযোগ থেকে জানা যায়, ইভ্যালি থেকে বিশেষ ছাড়ে মোটরসাইকেল বিক্রির অফার অনলাইনে দেখে ২০২১ সালের ২৬ ফেব্রুয়ারি এক লাখ ৪৯ হাজার ৬৩৫ টাকা দিয়ে মোটরসাইকেল অর্ডার করেন। অর্ডারের ৪৫ দিনের মধ্যে ডেলিভারি না করলে মোটরসাইকেলের মূল্য বাবদ দুই লাখ ৫০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের মধ্যে মোটরসাইকেলটি ডেলিভারি করতে না পারায় ২৮ জুন দুই লাখ ৫০ হাজার টাকার সিটি ব্যাংকের একটি চেক ইভ্যালি ডটকম লিমিটেডের পক্ষ থেকে সিনিয়র ম্যানেজার ফাইন্যান্স ও ম্যানেজার ফাইন্যান্স সই করে তোফাজ্জল হোসেন বরাবর ইস্যু করেন। ব্যাংকে টাকা তুলতে গেলে চেকটি ডিজঅনার হয়।

সারাবাংলা/এআই/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন