বিজ্ঞাপন

বাবা-মেয়ের সম্পর্কের গল্পে আনুশের ফিকশন

February 14, 2022 | 4:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ দিয়ে আলোচনায় আসা পরিচালক রুবেল আনুশ এবার নির্মাণ করলেন ‘বাবার লেখা চিঠি’। ওয়েব ফিকশনটি নির্মিত হয়েছে বাবা ও মেয়ের মধ্যকার সম্পর্ক নিয়ে। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন আশীষ খন্দকার ও সালহা খানম নাদিয়া। সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস থেকে এটি দেখা যাচ্ছে সিনেমাটিকে অ্যাপে।

বিজ্ঞাপন

ফিকশনটির গল্প এগিয়েছে ঘর থেকে একটা মেয়ে পালিয়ে যাবার পর সেই মেয়ের বাবা বেশ ব মানসিক অবস্থা কেমন হয় তা নিয়ে। চিত্রনাট্য করেছেন রাকায়েত রাব্বি। আশীষ খন্দকার ও নাদিয়া ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, কৌশিক, মোহাম্মদ সালমান।

রুবেল আনুশ ‘বাবার লেখা চিঠি’ নিয়ে বলেন, সব বাবা-মা চায় তার সন্তান সুখে থাকুক। তাই তারা যখন হুট করে কারো হাত ধরে পালিয়ে যায় তখন একজন বাবা অনেক কষ্ট পান। এ গল্পে বাবার সে মানসিক অবস্থাটা তুলে আনতে চেষ্টা করেছি। হয়তো অনেক ক্ষেত্রে সন্তান বাবা-মার কাছে বললে দুই পরিবার এক সঙ্গে বসে একটা ভালো সিন্ধান্তে উপনীত হতে পারে।

পরিচালক জানান, এ ফিকশনটির মাধ্যমে আশীষ খন্দকার যে বাবার চরিত্রেও দুর্দান্ত অভিনয় করতে পারেন তা দর্শকরা দেখবেন। ফেব্রুয়ারি মাসের প্রথম ৪ দিন ময়মনসিংহে কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও রেলওয়ে কলোনিতে ফিকশনটির শুটিং হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন মহি শান্ত। শরিফ চৌধুরীর সম্পাদনায় আবহ সংগীত করেছেন সোহেল রাজ। নেপথ্যে কণ্ঠ দিয়েছেন মাহবুবুর রহমান টুনু। প্রযোজনা করেছে লাইভ টেকনোলিজস।

বিজ্ঞাপন

‘বাবার লেখা চিঠি’ ছাড়াও এ মাসেই রুবেল আনুশ পরিচালিত আরেকটি ফিকশন ‘জীবন একটা দুই চাক্কার সাইকেল’ আসবে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন