বিজ্ঞাপন

ফটিকছড়িতে ২ স্কুলছাত্রীর মৃত্যু: জিপচালক গ্রেফতার

February 14, 2022 | 6:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় জিপের ধাক্কায় দুই স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় চালককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে নগরী বায়েজিদ বোস্তামি এলাকা থেকে ফটিকছড়ি থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতার জিপচালক মো. আলাউদ্দিনের বাড়ি ফটিকছড়ি উপজেলার নারায়ণহাট ইউনিয়নের শৈলকূপা গ্রামে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হোসেন সারাবাংলাকে বলেন, ‘আলাউদ্দিন সাত বছর ধরে জিপ চালায়। তবে তার কোনো ড্রাইভিং লাইসেন্স নেই। তাকে আদালতে পাঠানো হয়েছে।’

গত ৯ ফেব্রুয়ারি বেলা ১২টার দিকে ফটিকছড়ি উপজেলার পাইন্দং সিঅ্যান্ড মাঠসংলগ্ন মোড়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর পথে একটি জিপ তিন স্কুলছাত্রীকে ধাক্কা দেয়। এতে মিশু আক্তার (১৬) ও নিশা মনি (১৮) নামে দু’জন ঘটনাস্থলে মারা যান। তারা দু’জন হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। মিশু দশম শ্রেণির এবং নিশা এবছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

বিজ্ঞাপন

ঘটনার পর উত্তেজিত জনতা ‍পুলিশের একটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরবর্তীতে অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট মো. আল আমিনকে সাময়িক বরখাস্ত এবং পরিদর্শক (টিআই) নিখিল চাকমাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এ ঘটনায় মিশুর চাচা আইয়ূব আলী বাদি হয়ে জিপচালককে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন