বিজ্ঞাপন

জমকালো আয়োজনে রেডরামের বিশেষ প্রদর্শনী

February 20, 2022 | 5:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি জাহেদ পরিচালিত 'রেডরাম'।  বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) থেকে ওয়েব ফিল্মটি সগৌরবে চলছে চরকির পর্দায়। এই আনন্দ উদযাপনের জন্য ১৯ ফেব্রুয়ারি এক বিশেষ সন্ধ্যার আয়োজন করা হয়েছিলো। করা হয়েছিলো 'রেডরাম’-এর বিশেষ প্রদর্শনী।

বিজ্ঞাপন

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে সন্ধ্যা ৬টা থেকে প্রদর্শিত হয় 'রেডরাম'। সেখানে বসেছিল তারার মেলা।

নীল হুরেজাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিডিয়াস্টার লিমিটেডের ডিরেক্টর ও চরকির শুভাকাঙ্ক্ষী মতিউর রহমান। তারপর বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি এবং সাজগোজের কো-ফাউন্ডার ও চীফ কনটেন্ট অফিসার সিনথিয়া শারমিন ইসলাম। একে একে বক্তব্য রাখেন রেডরাম-এর অভিনেতা-অভিনেত্রী আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, মনোজ প্রামাণিক ও সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন।

বিজ্ঞাপন

আনন্দ এই আয়োজনে উপস্থিত ছিলেন রেডরাম-এর অন্যান্য শিল্পী-কলাকুশলী, সাজগোজ-এর কর্মকর্তা, বিকাশ-এর কর্মকর্তা, চরকির কর্মকর্তাগণ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

একটি হত্যাকাণ্ডকে ঘিরে চলতে থাকা তদন্ত নিয়ে নির্মিত রোমান্টিক থ্রিলার ঘরানার ফিল্ম 'রেডরাম'। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই ফিল্মটিই নয়, আরও দেখতে পারবেন চরকি অরিজিনাল ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্র, স্বল্পদৈর্ঘ্যসহ আরও অনেক ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন