বিজ্ঞাপন

জাবেদ ইকরামের কণ্ঠে ‘অন্তরাত্মা’

February 23, 2022 | 10:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ছোটবেলা থেকেই গান ভালোবাসেন নোয়াখালী জেলার সোনাপুরে জন্ম নেওয়া জাবেদ ইকরাম। বড় হওয়ার সঙ্গে সঙ্গে গাইতে থাকেন আশপাশের এলাকার বিভিন্ন অনুষ্ঠানে। স্বপ্ন দেখতেন একদিন বড় শিল্পী হবেন। তবে জীবনজীবিকার প্রয়োজনে মাত্র ২০ বছর বয়সে তিনি পাড়ি জমান ইতালিতে। ফলে তার সেই স্বপ্নও অধরা থেকে যায়। তবে হাল ছেড়ে দেননি এই গায়ক।

বিজ্ঞাপন

অবশেষে নিজের সেই স্বপ্ন পূরণ করেছেন জাবেদ ইকরাম। প্রথমবারের মতো গানে কণ্ঠ দিয়েছেন তিনি। যার শিরোনাম ‘অন্তরাত্মা’। এটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন ইয়াসিন হোসেন নিরু।

লোক আঙ্গিকে প্রেম-ভালোবাসার কথায় সাজানো হয়েছে গানটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মডেল সুপ্ত ও শাকিলা পারভীন। ভিডিওটি নির্মাণ করেছেন রাজু আহমেদ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে ‘অন্তরাত্মা’ গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

গানটি নিয়ে জাবেদ ইকরাম বলেন, ‘অনেক বছরের কাঙ্খিত স্বপ্ন গানটির মাধ্যমে পূরণ করতে পেরে আমি অনেক আনন্দিত। আমার এই স্বপ্ন পূরণে এগিয়ে এসেছেন আমাদের নোয়াখালীরই সন্তান গীতিকার রবিউল ইসলাম জীবন। ইয়াসিন হোসেন নিরুকে নিয়ে তিনি আমার পছন্দসই একটি গানই উপহার দিয়েছেন। আশা করি সবার ভালো লাগবে।’

গান-ভিডিওটির প্রচারণায় বিশেষভাবে সাহায্য করায় ‘নোয়াখালী অলরাউন্ডার’কেও ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, ইতালিতে যাওয়ার পর সেখানকার সন্তানহীন এক দম্পতির চোখে পড়েন বাবা-মা হারানো জাবেদ ইকরাম। তারা জাবেদকে সন্তানের মতো ভালোবাসা দিতে থাকেন। ২০০৯ সালে সে দেশের আইন অনুযায়ী আদালতে গিয়ে জাবেদকে নিজেদের সন্তান করে নেন। তবে পরের বছর জাবেদের ইতালিয়ান বাবাও মারা যান। বর্তমানে ইতালিতে বয়োজোষ্ঠ মা নেরিনার সঙ্গে স্ত্রী-সন্তান নিয়ে বাস করছেন জাবেদ। পাশাপাশি শুটিংয়ের আন্তর্জাতিক বিচারক হিসেবে কাজ করছেন।

বিজ্ঞাপন

https://youtu.be/rRbZbFh7qQo

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন