বিজ্ঞাপন

টঙ্গীতে সরকারি মালামাল চুরি, গ্রেফতার ৫

February 24, 2022 | 9:21 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার টঙ্গী উপজেলা থেকে বিভিন্ন সরকারি স্থাপনা ও প্রকল্পের লোহার রড চুরির সঙ্গে যুক্ত এমন একটি চক্রের পাঁচজন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় চুরির মালামাল পরিবহনে ব্যবহৃত ১টি মিনি ট্রাক, ৩১০ কেজি লোহার রড, ১টি পাওয়ার টিলারের লোহার চাকা, ১টি মিকচার মেশিনের লোহার চাকা ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

টঙ্গীর পূর্ব থানাধীন পূর্ব আরিচপুর এলাকার ৮নং দুলা ফকির রোডে শামছু ভিলার সামনে গতকাল বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন— কুমিল্লা জেলার হাবিব হোসেন ছেলে মো. ফারুক হোসেন (৩৮), কিশোরগঞ্জ জেলার মো. রফিক মিয়ার ছেলে মো. রতন মিয়া (২২), ব্রাক্ষণবাড়িয়া জেলার মো. শাহালমের ছেলে মো. শাহিন আলম মানিক(২০), ঢাকা জেলার মো. আবুল কালাম আজাদের ছেলে মো. ইমন মারুফ(১৯) এবং নরসিংদী জেলার মৃত তোফা সেখের ছেলে মো. সেলিম শেখ (৩০)।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, গ্রেফতারকৃতরা লোহার রড চুরি চক্রের সক্রিয় সদস্য। এ সংঘবদ্ধ চোর চক্রটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সরকারী স্থাপনা এবং উন্নয়নমূলক প্রকল্পের লোহার রড চুরি করে বিক্রয় করে আসছে। এছাড়াও ইতোপূর্বে তারা বিভিন্ন সময়ে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাই করেছে বলেও তারা স্বীকার করেছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, চক্রটি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সরকারি প্রকল্পের লোহার রড চুরি করে বিক্রয় করে আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। পরবর্তীতে তাদের কাছ থেকে চুরি করা কিছু মালামাল উদ্ধার করা হয়। তাদের গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন