বিজ্ঞাপন

‘নাসেক নাসেক’-এ যাত্রা শুরু কোক স্টুডিও বাংলার

February 24, 2022 | 4:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘নাসেক নাসেক’ শিরোনামের গান দিয়ে শুরু হলো ‘কোক স্টুডিও বাংলা’-র প্রথম সিজনের যাত্রা। ফেসবুক লাইভ ও ইউটিউব লাইভ প্রিমিয়ারে মুক্তি পেয়েছে নতুন গানটি। এর আগে থিম সং ‘একলা চলো রে’-এর মুক্তি দিয়ে মিউজিক্যাল প্ল্যাটফর্মটির আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

বিজ্ঞাপন

‘নাসেক নাসেক” গানটি গান অনিমেস রায়। তার সঙ্গে পরিবেশনায় অংশ নেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পান্থ কানাই। সঙ্গীত প্রযোজক ছিলেন শায়ান চৌধুরী অর্ণব।

অর্ণব বলেন, ‘আমাদের প্রথম গানটি সবার কাছে তুলে ধরতে পেরে আমরা রোমাঞ্চিত। এটি কোক স্টুডিওয়ের শুরু মাত্র। প্রথম সিজনের জন্য জনপ্রিয় আরো শিল্পীর গাওয়া আরো চমৎকার গান অপেক্ষা করে আছে।”

অনুষ্ঠানের শুরুতেই লাইভ দর্শক-শ্রোতাদের স্বাগত জানান কোকা-কোলা কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান খান। তারপর তিনি দর্শকদের নিয়ে যান ব্যাক স্টেজে। এর পরই তাহসান প্রথম গানটির পর্দা উন্মোচন করেন এবং লাইভ শ্রোতারা গানটি উপভোগ করেন।

বিজ্ঞাপন

গানটি প্রকাশিত হওয়ার পর লাইভে এসে কমেন্ট সেকশনের মাধ্যমে ভক্তদের সাথে আলাপচারিতায় অংশ নেন তাহসান। এরপর ভক্তদের নিয়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। তাহসান কোক স্টুডিও বাংলা নিয়ে ১০টি প্রশ্ন করেন এবং সবচেয়ে দ্রুত উত্তরদাতা ‘কোক স্টুডিও বাংলা’-র পক্ষ থেকে জিতে নেন পুরস্কার।

হাজং জনগোষ্ঠীর শিল্পী অনিমেস রায় নিজ মাতৃভাষায় গানটি গেয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি জানান, হাজং জনগোষ্ঠীর সঙ্গীতকে সবার সামনে তুলে ধরতে পেরে তিনি আনন্দিত।

বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলে বসবাস করা একটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর নাম হাজং। নেত্রকোনা জেলার কলমাকান্দা ও দুর্গাপুর এলাকায় এবং ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় এই প্রাণবন্ত জনগোষ্ঠীর বসবাস। এই জনগোষ্ঠীর একটি অংশ সিলেট ও সুনামগঞ্জেও বাস করে। ক্ষুদ্র জনগোষ্ঠী হলেও হাজংদের নিজস্ব ভাষা, সাংস্কৃতিক ঐতিহ্য, সামাজিক আচার-অনুষ্ঠান, খাদ্য ও পোশাক রয়েছে।
অনিমেসের বিশ্বাস যে, দুই ভাষার এই অনন্য ফিউশন দর্শক উপভোগ করবেন এবং পান্থ কানাই ও তার গাওয়া গানটি পছন্দ করবেন।

বিজ্ঞাপন

কোকা-কোলা-র আন্তর্জাতিক সঙ্গীত আয়োজন কোক স্টুডিও-র সর্বশেষ সংস্করণ কোক স্টুডিও বাংলা। দেশীয় সঙ্গীত, সঙ্গীতশিল্পী, সঙ্গীতশিল্প ও সঙ্গীতের প্রতি সারা বিশ্বের বাংলাভাষী মানুষদের ভালোবাসার কথা তুলে ধরার উদ্দেশ্যে তুমুল জনপ্রিয় এই ফিউশন মিউজিক প্ল্যাটফর্মটি বাংলাদেশে এসেছে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন