বিজ্ঞাপন

মুক্তিযোদ্ধাদের দাবি সরকার নিশ্চয়ই দেখবে :হাছান

April 13, 2018 | 2:13 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণায় সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য নির্ধারিত কোটা বাতিলের পর মুক্তিযোদ্ধাদের দাবি সরকার নিশ্চয়ই দেখবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

হাছান বলেন, মুক্তিযোদ্ধারা সরকারকে যে আহ্বান জানাচ্ছে, এই আহ্বান নিশ্চই সরকারের বিভিন্ন জায়গায় পৌঁছেছে। এটা সরকার নিশ্চয়ই দেখবে।

বিজ্ঞাপন

কোটা সংস্কার আন্দোলন চলাকালে মধ্যরাতে ঢাবি ভিসি ভবনে হামলার ঘটনা ও তারেক রহমানের ফোনালাপ একই সুত্রে গাথা দাবি করে তিনি বলেন,তারেক রহমানের টেলিফোন ও আন্দোলন নিয়ে নির্দেশনা ভিসির বাড়িতে হামলার সাথে সংযুক্ত।

তিনি বলেন, বিএনপি আন্দোলনে বার বার ব্যর্থ হয়ে পরগাছা দলে পরিণত হয়েছে। তেলগ্যাস আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে নিজেরা বেঁচে থাকার চেষ্টা করেছিলেন। এখন আবার কোটা বিরোধী আন্দোলনকে আঁকড়ে ধরে বাঁচার চেষ্টা করছে দলটি।

সুফিয়া কামাল হলের ছাত্রলীগ নেত্রী ইশাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কার বিষয়ে তিনি বলেন, ‘কোন প্রকার তদন্ত ছাড়া একজন ছাত্রীকে মৌখিক ভাবে বহিস্কারের ঘটনা মৌলিক অধিকার পরিপন্থী। কোন তদন্তই করা হয় নি। এটা কোন ভাবেই ঠিক হয়নি।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য আশরাফ সিদ্দিকী বীটু, দপ্তর উপ-কমিটির সদস্য খন্দকার তারেক রায়হান।

সারাবাংলা/এমএমএইচ/এমএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন