বিজ্ঞাপন

টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

March 1, 2022 | 11:59 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: টঙ্গীতে পারুল আক্তার (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে দাঁড়াইল এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত গৃহবধূ ওই এলাকার আহমেদ আলীর মেয়ে। ঘটনার পর থেকে তার স্বামী শান্ত মল্লিক (৩৭) পলাতক রয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। শান্ত মল্লিক ঢাকার মিরপুর শাহআলী থানার মুনছুরাবাদ মাজার রোডের নুরুল ইসলাম মল্লিকের ছেলে।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে স্বজনরা অভিযোগ করছেন। লাশটি উদ্ধার করে শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।

নিহত পারুলের স্বজনদের দাবি, পারুলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এর পরপরই পালিয়েছে পারুলের স্বামী।

বিজ্ঞাপন

এলাকাবাসী জানান, জর্ডান ফেরত পারুল নিজের জমানো টাকা দিয়ে একটু জমি কেনেন দাড়াইল বটতলা এলাকায়। সেখানে একটি বাড়িও করেন তিনি। গত দুই বছর ধরে ওই বাড়িতেই থাকতেন পারুল। ৩-৪ মাস আগে বৈদ্যুতিক মিস্ত্রি শান্ত মল্লিকের সঙ্গে পারুলের বিয়ে হয়। এটি তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে।

তারা আরও জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী দাড়াইলের ওই বাসায় থাকতেন। কিছুদিন আগে শান্ত ঘরের আলমারিতে রাখা পারুলের কিছু স্বর্ণালংকার নিয়ে চলে যায়। এ নিয়ে তাদের ঝগড়া বিবাদও হয়। একপর্যায়ে মীমাংসার মাধ্যমে গত শনিবার শান্ত ও তার দুলাভাই পারুলের বাসায় বেড়াতে আসেন। সোমবার দুপুরে তার স্বজনরা বারবার মোবাইলে কল করলেও ফোন রিসিভ করছিল না পারুল। পরে বিকেলে তার বাবার বাড়ির লোকজন এসে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পায়। পরে ঘরের জানালার ফাঁক দিয়ে খাটের ওপর পারুলের লাশ বালিশচাপা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন