বিজ্ঞাপন

ইভ্যালির মামলায় জামিন পেলেন অভিনেতা তাহসান

March 2, 2022 | 1:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডি থানার দায়ের করা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান জামিন পেয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২ মার্চ) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত ৫ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

এদিন তাহসানের পক্ষে শুনানিতে অংশগ্রহণ করেন ঢাকা বারের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমানসহ আরও অনেকেই। রাষ্ট্রপক্ষ থেকে এই জামিনের বিরোধীতা করা হয়।

তাহসানের আইনজীবী মশিউর আলম এ তথ্য জানান।

বিজ্ঞাপন

গত ২০ জানুয়ারি তাহসানের ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত।

এর আগে গত ৩ ফেব্রুয়ারি মিথিলা ও ৬ ফেব্রুয়ারি শবনম ফারিয়া স্থায়ী জামিন পান। গত ১৩ ডিসেম্বর শবনম ফারিয়ার ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত। ওইদিন মিথিলাও ৮ সপ্তাহের জামিন পান।

২০২১ সালের ৪ ডিসেম্বর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক ধানমণ্ডি থানায় মামলা দায়ের করেন। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনকে আসামি করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন