বিজ্ঞাপন

নরসিংদীতে কিশোরীকে গণধর্ষণ, আটক ৩

March 2, 2022 | 3:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে এক কিশোরী যাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে চালক ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাতে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

বিজ্ঞাপন

এর আগে সোমবার সন্ধ্যায় নরসিংদীর শালিধায় পৌর বাস টার্মিনাল এলাকায় ধর্ষণের শিকার হয় ওই তরুণী। এ তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ।

গ্রেফতার হওয়া অভিযুক্ত তিনজন হলেন- মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮), নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার মো. রাব্বি (২৪) ও পলাশ উপজেলার দক্ষিণ দেওড়া এলাকার জাহিদুল হক (২০)। নির্যাতনের শিকার ১৬ বছরের ওই কিশোরী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, সোমবার বিকেল পাঁচটার দিকে ওই কিশোরী নরসিংদী বাস টার্মিনাল ও লঞ্চঘাট হয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে সদর উপজেলার সাহেপ্রতাপ মোড় এলাকা থেকে রংধনু পরিবহন নামে একটি মিনিবাসে ওঠে। বাসটি শালিধায় পৌর বাস টার্মিনালে পৌঁছার আগেই সকল যাত্রী নেমে পড়েন। এ সময় বাসচালক ও তার দুই সহযোগী কৌশলে কিশোরীর মুখ চেপে ধরে বাসে করে শালিধায় পৌর বাস টার্মিনালের পাশে ময়লার ভাগাড়ে নিয়ে যায়। সেখানে বাসচালক ও তার দুই সহযোগী কিশোরীকে পালাক্রমে ধর্ষণ শেষে মুখ বাধা অবস্থায় ফেলে যায়।

বিজ্ঞাপন

নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন, নরসিংদী সদর হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার পর তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। রাতেই অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করার পর মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন