বিজ্ঞাপন

‘সারাজীবন সরকারি হুকুম তামিল করে নিরপেক্ষ নির্বাচন করা যায় না’

March 2, 2022 | 6:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান মন্ত্রীদের ‘মানুষের আয় দ্বিগুণ হয়েছে’ বক্তব্যের প্রতিবাদ করে বলেন, জিনিসের দাম যদি দ্বিগুণের বেশি হয়ে থাকে তাহলে আমাদের অবস্থা খারাপ হয়েছে। এই সরকারের হাতে চাল, ডাল, তেল, ওষুধের দামসহ এমন কোনো জিনিস নেই যেখানে মূল্যবৃদ্ধি ঘটেনি। তারা জনগণের পকেট কেটে সিঙ্গাপুর, কানাডায় সেকেন্ডহোম গড়ে তুলছে।

বিজ্ঞাপন

বুধবার (২ মার্চ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির আয়োজনে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনারসহ যাদেরকে কমিশনে নেওয়া হয়েছে তারা সারা জীবন সরকারি হুকুম তামিল করেছে। তাদের কাছ থেকে নিরপেক্ষ নির্বাচন আশা করা যায় না। তারা প্রত্যেকেই সরকারের বিশেষ সুবিধাভোগী, নবগঠিত নির্বাচন কমিশন সম্পর্কে বলেন নজরুল ইসলাম খান।

শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপির আহ্বায়ক এবং পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্ঠা পরিষদের সদস্য ও জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন