বিজ্ঞাপন

এক সঙ্গে মুনিম-ইয়াসিরের অভিষেক

March 3, 2022 | 4:10 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মুনিম শাহরিয়ারের অভিষেকের আভাস আগে থেকেই পাওয়া যাচ্ছিল। আভাস মতে আজ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেই অভিষেক হয়েছে তরুণ ওপেনারের। মুশফিকুর রহিমের ইনজুরিতে মুনিমের সঙ্গে আজ অভিষেক হয়েছে ইয়াসির আলী রাব্বিরও।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (০৩ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তান দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হচ্ছে।  ম্যাচের ঠিক আগ মুহূর্তে  জানা যায়, আগের দিন অনুশীলনের সময় আঙুলে ব্যথা পাওয়া মুশফিকুর রহিম আজ খেলতে পারছেন না।

তার অনুপস্থিতিতে মিডল অর্ডারে নতুন কাউকে খুঁজতেই হতো। ইয়াসিরের ওপর ভরসা রেখেছে টিম ম্যানেজমেন্ট। অনেকদিন যাবত দলের সঙ্গে থাকা ইয়াসিরের ইতোমধ্যেই টেস্ট ও ওয়ানডে অভিষেক হয়েছে। আজ টি-টোয়েন্টি দলেও অভিষেক হয়ে গেল মিডল অর্ডার ব্যাটারের।

টপ অর্ডারে মুনিম শাহরিয়ারকে নিয়ে কথা হচ্ছে কদিন ধরেই। টি-টোয়েন্টিতে তামিম ইকবালহীন বাংলাদেশের টপ অর্ডার অনেকদিন যাবত ধুঁকছে। নাইম শেখ কিছু রান পেলেও পাওয়ার প্লেতে তার স্ট্রাইকরেট নিয়ে প্রশ্ন উঠেছে বারবার। এদিকে, সদ্য শেষ হওয়া বিপিএলে ফরচুন বরিশালের হয়ে শুরুতে রীতিমতো ঝড় তুলেছিলেন মুনিম। ভাবা হচ্ছে, জাতীয় দলের টি-টোয়েন্টিতে টপ অর্ডারের ভন্ডুর দশার বড় সমাধান মুনিম। প্রত্যাশিতভাবে আজ তারও অভিষেক হয়েছে।

বিজ্ঞাপন

বাংলাদেশের ৭৪, ৭৫তম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টির ক্যাপ পেলেন ইয়াসির এবং মুনিম।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন