বিজ্ঞাপন

দেশে অনুষ্ঠিত হচ্ছে ডিজিটাল ব্যাঙ্কিং সার্ভিস এক্সপো

March 3, 2022 | 5:14 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশে প্রথমবারের মতো আয়োজন করা হচ্ছে ডিজিটাল ব্যাঙ্কিং সার্ভিস এক্সপো অ্যান্ড অ্যাওয়ার্ড-২০২২। ডিজিটাল বাংলাদেশ ভিশন-২০৪১ সামনে রেখে চলতি বছরের মে মাসে এই এক্সপো অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

বুধবার (২ মার্চ) রাজধানীর গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্টে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এবং ‘ডিজিটাইকুন’র এ জন্য একটি সমঝোতা সই হয়েছে। প্রতিষ্ঠান দুটি এই মেগা ইভেন্টটি আয়োজন করতে যাচ্ছে।

আকর্ষণীয় এই এক্সপোতে অংশগ্রহণ করতে যাচ্ছে দেশের সব ফিনটেক কোম্পানিসহ ব্যাংক, লিজিং, ফিন্যান্স, ইন্সুরেন্স, সফটওয়্যার, কন্ট্যাক্ট সেন্টার ও আউটসোর্স কোম্পানি।

অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুটির পক্ষে সমঝোতা স্মারকে সই করেন বাক্কোর সভাপতি ওহায়িদ শরীফ ও সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন এবং ডিজিটাইকুনের পক্ষে প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেনট ডিরেক্টর নাবিলা করিম ও মার্কেটিং ডিরেক্টর তানভীর আহমেদ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বাক্কোর সহ-সভাপতি তানভীর ইব্রাহিম, ইরা ইনফোটেকের এমডি এবং সিইও মোহাম্মদ সিরাজুল ইসলাম, ইউওয়াই সিস্টেম এর সিইও এবং চেয়ারপারসন ফারহানা এ রহমান, এবং ক্রিয়েটিভ ডিরেক্টর, এনভেলাপ আবদুর রব পাপপু। দুই প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি সইয়ের মাধ্যমে মেগা ইভেন্টটির কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন