বিজ্ঞাপন

পটুয়াখালী-বরগুনা জেলা যুবলীগের দায়িত্বে ত্যাগীরা, মিলছে প্রশংসা

March 8, 2022 | 2:37 pm

সারাবাংলা ডেস্ক

অতীতে বহুবার দেখা গেছে, যুবলীগ-ছাত্রলীগসহ ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন ইউনিটের কমিটি হলেই ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে সমালোচনা শুরু হয়। নেতাদের নিয়েও শুরু হয় নানা ধরণের আলোচনা। তবে ফরিদপুর জেলা যুবলীগের কমিটি গঠনের পর থেকে বিষয়টি বদলে গেছে। ফরিদপুর জেলা যুবলীগের কমিটির মতো পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে গতকাল দুপুর থেকে সমালোচনার পরিবর্তে সাধুবাদ ও প্রশংসা দেখা যাচ্ছে চোখে পড়ার মতো।

বিজ্ঞাপন

গত রোববার (৬ মার্চ) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের ২১ ও ২৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির আংশিক কমিটি ঘোষিত হয়। এতে পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি হয়েছেন অ্যাডভোকেট সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সোহেল; বরগুনা জেলা যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম এটম ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. আবুল কালাম আজাদ।

কমিটি ঘোষণার পরপরই পটুয়াখালী ও বরগুনার বিশিষ্টজনদের প্রশংসা পাচ্ছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। পাশাপাশি নতুন নেতাদেরও জানানো হচ্ছে শুভেচ্ছা।


বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বরগুনা জেলা ইউনিট কমান্ডের কমান্ডার আ. রশিদ মিয়ার স্বাক্ষরে অফিসিয়াল প্যাডে বরগুনা জেলা যুবলীগের নতুন নেতৃত্বকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।যে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় লেখা হয়- ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বরগুনা জেলা শাখার মো. রেজাউল কবির এটমকে সভাপতি এবং আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বরগুনা জেলা শাখার পক্ষ থেকে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই এবং নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন ও শুভেচ্ছা।’

বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল হাফিজ বরগুনা জেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন- ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বরগুনা জেলা শাখার নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে বরগুনা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। বরগুনা ও বরগুনাবাসীর সামগ্রিক উন্নয়নে নব-নির্বাচিত এ কমিটি দায়িত্বশীল ও কার্যকরি ভূমিকা রাখবে-এ প্রত্যাশা সবার।’

বরগুনা জেলার শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ সকল রাজনৈতিক, সামাজিক ও সাংকৃতিক সংগঠনের নেতাদের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে বরগুনা জেলা যুবলীগের নব-নির্বাচিত নেতাদেরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককেও এমন সময়োপযোগী কমিটি গঠনের জন্য ধন্যবাদ জানানো হয়।

বিজ্ঞাপন

এদিকে পটুয়াখালী জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদ প্রিন্স পটুয়াখালী জেলা যুবলীগের নতুন নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেন, “অভিনন্দন রাজপথের সহযোদ্ধা সহিদুল ইসলাম সহিদ ও বাল্যবন্ধু সৈয়দ মো. সোহেল। পটুয়াখালীবাসীর পক্ষ থেকে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলকে ধন্যবাদ জানাচ্ছি পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের দুই সাবেক ছাত্রনেতাকে জেলা যুবলীগের দায়িত্ব দেওয়ার জন্য। তোমাদের নেতৃত্বে আলোকিত সোনার বাংলা নির্মাণে এগিয়ে যাক পটুয়াখালী জেলা যুবলীগ-এ প্রত্যাশা রইলো।”

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির কর্মশালা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সুমন জাহিদ পটুয়াখালী জেলা যুবলীগের নতুন নেতাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেন, “অভিনন্দন পটুয়াখালী জেলা যুবলীগের নব-নির্বাচিত সভাপতি এ্যাড. সহিদ ও সাধারণ সম্পাদক সৈয়দ সোহেলসহ নেতাদেরকে। প্রার্থী অনেক কিন্তু নেতা হয় দুই জনই, অনেক যোগ্য প্রার্থীও বাদ পড়ে। সেটা মেনে নিয়েই এগুতে হয়, কেননা রাজনীতি এ লাইফ লং জার্নি। এখানে অভিমানের কোন জায়গা নাই। আশা করি পদপ্রাপ্ত ও পদবঞ্চিত সবাইকে নিয়েই এগিয়ে যাবে মানবিক যুবলীগ। জয় বাংলা।”

বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মুশফিকুর রহমান তুহিন পটুয়াখালী জেলা যুবলীগের নতুন নেতাদের ধন্যবাদ জানান। পাশাপাশি উদীচী শিল্পী গোষ্ঠীর পটুয়াখালী জেলা শাখার কর্মী ও সংগঠক অ্যাডভোকেট সৈয়দ মো. সোহেলকে পটুয়াখালী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন