বিজ্ঞাপন

বাদীর সঙ্গে আপস, জামিন পাননি ইভ্যালির রাসেল

March 8, 2022 | 8:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন বিরুদ্ধে রাজধানীর বাড্ডা থানায় দায়ের করা প্রতারণার মামলায় জামিনের আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ মার্চ) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিকের আদালতে তাদের পক্ষে জামিন আবেদন করেন অ্যাডভোকেট আহসান হাবীব।

শুনানিতে তিনি বলেন, বাদীর সঙ্গে মামলার বিষয়ে আপস-মীমাংসার কথা হয়েছে। তারা এখন জামিন পাওয়ার হকদার। জামিনে বাদীর আপত্তি নেই। গত বছরের ৭ অক্টোবর থেকে তারা বিনাবিচারের কারাগারে আছেন। সবকিছু বিবেচনা করে তাদের জামিনের প্রার্থণা করছি। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। পরে
বাড্ডা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর রনপ কুমার এসব তথ্য জানান, উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিনের আবেদন নামঞ্জুর করেন।

এর আগে, ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর আলমগীর হোসাইন নামে এক গ্রাহক বাড্ডা থানায় মামলাটি দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, ২০২০ সালের জানুয়ারি মাসে ইভ্যালি ইলেকট্রনিক্স পণ্যসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসে কম মূল্য অফার করে। পরে তিনি ও তার আর এক বন্ধু মোট ২৮ লাখ টাকার পণ্য অর্ডার করেন এবং টাকা পরিশোধ করেন। ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহের কথা থাকলে প্রতিষ্ঠানটি তা করেনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত বছরের ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেফতার করা হয়। এরপর একাধিক মামলায় রিমান্ড শেষে বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

সারাবাংলা/এআই/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন