বিজ্ঞাপন

বিজেপি নেতা বিজয়ের সঙ্গে আ.লীগ ও ১৪ দলের বৈঠক

March 14, 2022 | 6:15 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকায় সফররত ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বৈদেশিক বিষয়ক বিভাগের প্রধান ড. বিজয় চাতওয়ালার সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হয়েছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দলের। পরে কেন্দ্রীয় ১৪ দলের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এতে নেতৃত্ব দেন।

বিজ্ঞাপন

সোমবার (১৪ মার্চ) দুপুরে রাজধানীর একটি হোটেলে সোনারগাঁওয়ে অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, কাজী জাফরউল্লাহ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।


বৈঠকে আওয়ামী লীগ ও বিজেপি’র মধ্যে সম্পর্ক উন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এছাড়া বাংলাদেশ ও ভারতের বিদ্যমান দ্বিপাক্ষিক সুসম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার করার ওপর গুরুত্বারোপ করা হয় বলে জানা গেছে।

বিজ্ঞাপন

পরে সোমবার বিকাল ৪টায় হোটেল সোনারগাঁওয়ে ঢাকায় সফররত ভারতীয় জনতা পার্টির আন্তর্জাতিক বিষয়ক বিভাগের প্রধান ভিজয় মুরলিধর চাউথাইওয়ালের সঙ্গে কেন্দ্রীয় ১৪দলের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎ শেষে কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু সাংবাদিকদের সামনে বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন