বিজ্ঞাপন

ওটিটিতে শাহরুখ, সত্য ফাঁস করে দিলেন সালমান

March 15, 2022 | 6:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এবার ওটিটি প্ল্যাটফর্মেও নিজের রাজত্ব বাড়াতে চলেছেন। মঙ্গলবার (১৫ মার্চ) সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই সুখবর জানালেন অভিনেতা নিজেই।

বিজ্ঞাপন

টুইটারে বিখ্যাত ছবির নাম উল্লেখ করে শাহরুখ লিখেছেন, ‘কুছ কুছ হোনে ওয়ালা হ্যায় ওটিটি কি দুনিয়া ম্যায়’। যার বাংলা তর্জমা করলে হয়, ‘ওটিটি দুনিয়ায় কিছু একটা হতে চলেছে।’ নিজের ছবি পোস্ট করে উজ্জ্বল হরফে লেখা, ‘এসআরকে প্লাস’। শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমে খবর, এটা কোনও ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য অপেক্ষা করতেই হবে।

বিজ্ঞাপন

এদিকে, প্রথমটায় অনুরাগীরা মনে করেছিলেন, শাহরুখ বুঝি ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। কিন্তু না! নিজেই ওটিটি প্ল্যাটফর্ম খুলছেন শাহরুখ। আর সে সত্যটা ফাঁস করে দিলেন বলিউড ভাইজান সালমান খান। হঠাৎ করে শাহরুখের টুইটকে নিয়ে রিটুইট করেন বলিউডের দাবাং খান। সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেন শাহরুখ নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম আনছেন। আর এজন্য শাহরুখকে শুভেচ্ছাও জানিয়েছেন সালমান খান। সালমান লিখলেন, ‘তোমার থেকে পার্টি চাই। ওটিটি প্ল্যাটফর্মের জন্য তোমাকে শুভেচ্ছা।’

বিজ্ঞাপন

‘জিরো’র পর ফের বড়পর্দায় ‘পাঠান’ দিয়ে কামব্যাক করছেন বলিউড বাদশা। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’ দিয়েই ফিরছেন তিনি। ছবিতে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন