বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর জন্মদিনে বিটিভির বিশেষ আয়োজন

March 16, 2022 | 5:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি রিহান রহমান পরিচালিত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’। ৬ পর্বের তারকাবহুল এ সিরিজে আফসানা মিমিকে বহুদিন পর পর্দায় আবার দেখা যাবে। ‘নিখোঁজ’–এর মধ্য দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক হবে তার।

বিজ্ঞাপন

অনেকদিন পর ক্যামেরার সামনে কাজ করছেন তাও ওটিটির জন্য, পুরো বিষয়টি নিয়ে উৎকণ্ঠায় আছেন আফসানা মিমি। তিনি বলেন, ‘কাজটি করার জন্য যখন ফোন পাই প্রথমেই বলেছিলাম, মোটাসোটা বয়স্ক ভদ্রমহিলাকে কাজটি করার এপ্রোচ করছেন চরিত্রটা আমার সাথে যাবে তো? পরে যখন পরিচালক রিহানের সাথে পরিচয় হয় আর স্ক্রিপ্টটা পড়ি তখনই আমার মনে হয়েছে কাজটা করার একটা রিস্ক নেয়া যায়। স্ক্রিপ্টটা পড়েই সবার চরিত্র আমার কাছে খুব ভালো লেগেছে। শ্যুটে যাওয়ার আগে আমরা অনেক আড্ডা দিয়েছি, রিহাসসেল করেছি।

আর শ্যুটের সময় মানে ক্যামেরার সামনে আমি একদম পরিচালকের বাধ্য বালিকা। আর ডিরেক্টর হিসেবে রিহান চমৎকার। আমি ওর উপরে ১০০% ডিপেন্ড করে মানে রিহান যেভাবে বলেছেন সেভাবে ব্লাইন্ডলি কাজ করে গেছি।’

অর্চিতা স্পর্শিয়াকে দেখা যাবে আফাসানা মিমির ছোটবেলার চরিত্রে অর্থাৎ ছোটবেলার সাফিয়া তিনি। সাফিয়া চরিত্র নিয়ে তিনি বলেন, ‘সিরিজটা নিয়ে আমাদের সবার অনেক এক্সপেক্টেশন। আর আমি চেষ্টা করেছি চরিত্রটা ভালোভাবে পোট্রে করার। দর্শক দেখলেই টের পাবে নিখোঁজ কেনো আমাদের সবার মনে এতো কাছের একটা কাজ।’

বিজ্ঞাপন

নিখোঁজ সিরিজে ফারুক আহমেদ চরিত্রে দেখা যাবে শতাব্দী ওয়াদুদকে। অনেকে হয়তো এরই মধ্যে খেয়াল করেছেন ফারুক আহমেদের খোঁজ করে পত্রিকায় ‘নিখোঁজ’ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। যা নিখোঁজএর প্রচারের জন্য করা হয়।

শতাব্দী ওয়াদুদ বলেন, ‘আমি এই চরিত্রটা করতে গিয়ে খুব নার্ভাস ছিলাম। শুধু মাথায় ঘুরতো আমি ফারুক আহমেদকে ঠিক মতো ফুটিয়ে তুলতে পারছি তো। তবে আমাদের তরুণ ডিরেক্টর রিহান চমৎকারভাবে সবাইকে সাহায্য করেছেন।’

এই সিরিজে দেখা যাবে ইন্তেখাব দিনার, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

পরিচালক রিহান রহমান এর আগে ওয়েব ফিকশন, টিভিসি তৈরি করলেও ‘নিখোঁজ’ চরকির জন্য বানানো তার প্রথম সিরিজ। ১৭ মার্চ রাত ৮টা থেকে চরকির পর্দায় দেখা যাবে সিরিজ ‘নিখোঁজ’।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন