বিজ্ঞাপন

জাতির পিতার জন্মদিনে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

March 17, 2022 | 1:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাজধানীর বাংলামোটরে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলা মেডিকেল ক্যাম্পে আগতদের বিনামূল্যে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দেওয়া হয়। তাদের মধ্যে ওষুধও বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরিজের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকিম মো. ইউছুফ হারুন ভুঁইয়া।

বিজ্ঞাপন

মেডিকেল ক্যাম্প উদ্বোধনের সময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালির অধিকার আদায় ও স্বাধীনতা লাভ অনিশ্চিত হতো। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় বাংলাদেশে বইছে উন্নয়ন ও অগ্রগতির জোয়ার। সেই ধারাবাহিকতায় হামদর্দ দেশের মানুষের স্বাস্থ্য ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। হামদর্দের কল্যাণে দেশের অসংখ্য মানুষ আজ সেবা ও সহমর্মিতা পাচ্ছে। আমাদের প্রত্যেকেরই উচিত মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মানবসেবায় আত্মনিয়োগ করা।

হামদর্দের পরিচালক (বিপণন) মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র পরিচালক (অর্থ ও হিসাব) মো. আনিসুল হোক, হামদর্দ ফাউন্ডেশনের পরিচালক লে. কর্নেল (অব.) মাহবুবুল আলম চৌধুরী, ভারপ্রাপ্ত পরিচালক (তথ্য ও গণসংযোগ) আমিরুল মোমেনীন মানিকসহ হামদর্দের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন