বিজ্ঞাপন

দুলাভাইয়ের দেওয়া আগুনে দগ্ধ মিতুর মৃত্যু

March 18, 2022 | 11:21 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আদাবরে দুলাভাইয়ের দেওয়া আগুনে দগ্ধ মিতু আক্তার (৮) মারা গেছে। শুক্রবার (১৮ মার্চ) ভোর ছয়টার দিকে বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তার।

বিজ্ঞাপন

এ খবর নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি জানান, মিতুর শরীরের ৯৮ শতাংশ দগ্ধ ছিল।

ওই ঘটনায় দগ্ধ দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা রাজিব হাওলাদার জানান, ওই বাসার নিচতলায় তাদের ইলেকট্রিকের দোকান। বেলা ১১টার দিকে বাসা থেকে শিশুদের চিৎকার শুনতে পাই। বাসায় গিয়ে দেখি বাইরে থেকে ছিটকিনি বন্ধ। পরে দরজা খুলে শিশু দুটির গায়ে আগুন দেখতে পাই। আগুন নিভিয়ে তাদের দুজনকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। শিশুরা অভিযোগ করে, তার দুলাভাই আলাউদ্দিন তাদের শরীরে আগুন দিয়েছে।

আদাবর থানার ওসি কাজী শাজেদুজ্জামান বলেন, বোনকে মারধর ও গালিগালাজের প্রতিবাদ করায় ক্ষিপ্ত দুলাভাই আলাউদ্দিন মিতু (৮) ও বাপ্পির (৬) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। ওই বাসা আলাউদ্দিনের বড় স্ত্রীর। সেখানে মিতু ও বাপ্পীকে ডেকে এনে আলাউদ্দিন তাদের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

বিজ্ঞাপন

ওসি বলেন, আলাউদ্দিন প্রথম বিয়ের কথা গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেন শিশু দুটির বোন মৌকে। বিয়ের বিষয়টা জানাজানি হলে দুইপক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। এই কারণে প্রায় সময় দ্বিতীয় স্ত্রী মৌকে বকাঝকা মারধর করতেন আলাউদ্দিন। এর প্রতিবাদ করত শিশু দুটি।

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন