বিজ্ঞাপন

যন্ত্রণায় আত্মহত্যা করতে চেয়েছিলেন সালমান!

March 22, 2022 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যদি বলা হয় বলিউড ইন্ডাস্ট্রির চেয়েও সালমান খানের হৃদয় বড়, তাহলে মনে হয় বেশি বলা হবে না। অতীতে বহুবার প্রমাণ রেখেছেন ‘ভাইজান’। তার মহানুবতার কথা সবাই জানেন। নানা সময়ে সাধারণ মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন সবসময়। বলিউড ইন্ডাস্ট্রিতে বিপদের বন্ধু হিসেবে যেমন সর্বজন শ্রদ্ধেয় ভাইজান খ্যাত সালমান খান, তেমনি প্রেমিক পুরুষ হিসেবেও তিনি আলোচিত। এখনো অবধি বিয়ে না করলেও একাধিক নারীর সঙ্গে সালমান খানের প্রেমের খবরে মাঝে মাঝেই উত্তাল হয়েছে বলিউড। সালমান মানেই যেন ম্যাজিক। তার ভক্ত ও অনুরাগীর সংখ্যা এখন সারা বিশ্বব্যাপী। কিন্তু এই মানুষটিই একসময় করতে চাইতেন আত্মহত্যা! তিনিই একসময় আক্রান্ত হয়েছিলেন ‘আত্মহত্যার রোগ’-এর। আর নিজের মুখেই প্রকাশ্যে সেকথা ফাঁস করেছিলেন সালমান।

বিজ্ঞাপন

কিন্তু কেন? আসলে ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ নামে নার্ভের এক রোগে ভুগেছিলেন সালমান। এই রোগটিকেই ‘আত্মহত্যার রোগ’ বলা হয়। কারণ এই রোগে এতটাই যন্ত্রণার শিকার হন রোগী যে একসময় তার মনে হয় আত্মহত্যাই হয়ত একমাত্র এই যন্ত্রনামুক্তির পথ।

এই রোগের শিকার হওয়ার পর সালমানের ক্ষেত্রেও ঠিক এমনটাই ঘটেছিল। দুবাইয়ে ‘টিউবলাইট’ ছবির ‘রেডিও’ গানটি প্রকাশের অনুষ্ঠানে এই রোগে আক্রান্ত হওয়ার কথা ফাঁস করেন তিনি। এই রোগ নিয়ে যেন সচেতনতা বাড়ে মানুষের মধ্যে সেই উদ্দেশেই জনসমক্ষে সেই কথা ফাঁস করেছিলেন ‘বলিউড ভাইজান’। জানিয়েছিলেন, এই রোগে আক্রান্ত হওয়ার পর সারা মুখ জুড়ে অসহ্য যন্ত্রণা হত। ঠিকঠাক মুখ খুলতে পারতাম না। কথা বলতে পারতাম না ভালোভাবে, জড়িয়ে যেত। গলার স্বর ভেঙে গিয়েছিল। সবাই ভাবতে শুরু করেছিল আমার বুঝি মদ্যপান করে এই অবস্থা হয়েছে। অথচ রমজানের সময়ে আমি মদ্যপান করি না।’

বিজ্ঞাপন

এই মুহূর্তে সালমানের হাতে রয়েছে একগুচ্ছ ছবি। যার মধ্যে এবছর ডিসেম্বরে মুক্তি পাবে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ এবং আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘টাইগার ৩’।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন