বিজ্ঞাপন

একাই চার চরিত্রে আসাদুজ্জামান নূর

March 22, 2022 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিটিভিতে প্রচারিত হচ্ছে শিশুতোষ গোয়েন্দা ধারাবাহিক নাটক ‘বিন্দু বিন্দু গোয়েন্দাগিরি’। এই ধারাবাহিকের ‘আগুনপাখির বাসা’ গল্পে একাই চারটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর।

বিজ্ঞাপন

একইসঙ্গে সুইপার সুখলাল, মালি জগলুল, দারোয়ান শাহনূর ও মুক্তিযোদ্ধা নাসির আহমেদের চরিত্রে রূপদান করেছেন আসাদুজ্জামান নূর। বিটিভিতে ধারাবাহিকটি প্রচারিত হচ্ছে প্রতি শনিবার সকাল ১০ টা ৩০ মিনিটে। এই ধারাবাহিকের ২৩তম পর্ব থেকে ২৬তম পর্বে দেখা যাবে তাকে।

‘আগুনপাখির বাসা’ গল্পটির প্রচার শুরু হবে আগামী ২৬ মার্চ থেকে। এই গল্পের রচয়িতা স্বপন নাথ। প্রযোজনায় আছেন মো. এরশাদ হোসেন। নাটকের গল্পে দেখা যাবে, শিশু গোয়েন্দা মিতু ও টিটু বন্ধুদের মাধ্যমে জানতে পারে ‘আগুনপাখির বাসা’ নামের মহল্লার পুরনো বাড়িটিতে নাসির আহমেদ নামে একজন নতুন ব্যক্তি এসেছেন। কিন্তু তাকে কখনো দেখা যায় না। সে বাড়িতে আরো তিনজন কাজের লোক-সুখলাল, জগলুল ও শাহনূরকে দেখা যায়।

মিতু-টিটুরা খেয়াল করে এই চারজরকে কখনো একসঙ্গে দেখা যায় না। প্র্রত্যেকেই আলাদা আলাদা থাকে। প্রত্যেকের আচরণই কেমন যেন রহস্যময়। তবে চৌকষ ক্ষুদে গোয়েন্দা দল একসময় ঠিক ঠিক ভেদ করে ফেলে এই রহস্য। বেরিয়ে আসে মুক্তিযুদ্ধের বীরত্বময় কিছু করুণ কাহিনী।

বিজ্ঞাপন

আসাদুজ্জামান নূর ছাড়াও অভিনয় করেছে শিশুশিল্পী নদী, তূর্য, আনভিতা, নীল। আরো আছেন ফারজানা ছবি ও কবির আহমেদ।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন