বিজ্ঞাপন

‘নগদ-এ চিঠি’, গল্প লিখুন পুরস্কার জিতুন

March 22, 2022 | 7:53 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সম্প্রতি একটি বিশেষ ক্যাম্পেইন চালু করেছে দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। ‘নগদ-এ চিঠি’ শিরোনামে এ ক্যাম্পেইনে গ্রাহকরা নগদ নিয়ে তাদের ভালোলাগার গল্প চিঠির মাধ্যমে জানাতে পারবেন। গ্রাহকদের পাঠানো লেখা ‘সেরা চিঠি’ হিসেবে নির্বাচিত হলে পাবেন আকর্ষণীয় পুরস্কার।

বিজ্ঞাপন

নগদ’র ভিন্নধর্মী এই ক্যাম্পেইনটি চলবে আগামী ২৪ মার্চ ২০২২ পর্যন্ত। যেখানে কোনো প্রকার রেজিস্ট্রেশন ছাড়া গ্রাহকরা এতে অংশগ্রহণ করতে পারবেন। মঙ্গলবার (২২ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় নগদ।

ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই আয়োজনে সেরা গল্পকারের জন্য নগদ’র পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় পুরস্কার। যেখানে প্রতিযোগীরা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে বা সরাসরি ‘নগদ সেবা’ পয়েন্টে উপস্থিত হয়ে নগদ নিয়ে তাদের ভালোলাগার কথা জানাতে পারবেন।

ক্যাম্পেইনটি ঘিরে নানান ধরনের উদ্যোগ নিয়েছে ডাক বিভাগের মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ। যেখানে ‘নগদ সেবা’ পয়েন্ট থেকে অংশগ্রহণকারীদের জন্য রাখা থাকছে একটি লেটার কার্ড। যার একপাশে থাকবে গ্রাহকের নাম ঠিকানা এবং অন্যপাশে নগদ নিয়ে গ্রাহকের ভালোলাগার কথা গল্প আকারে জানানো যাবে। পরবর্তীতে লেটার কার্ডটি ‘নগদ সেবা’ পয়েন্টে রাখা লেটারবক্সে জমা রাখবেন।

বিজ্ঞাপন

গ্রাহকরা অনলাইনে #নগদ-এ চিঠি এই হ্যাশট্যাগ ব্যবহার করে নগদ’র দুটি অফিসিয়াল ফেসবুক পেইজের (https://www.facebook.com/NagadIslamic/) অথবা (http://www.facebook.com/MyNagad) পোস্টেও কমেন্টে নগদ নিয়ে ভালোলাগার গল্প জানাতে পারবেন।

পাঁচ দিনব্যাপী এই ক্যাম্পেইনে গ্রাহকরা ২৭টি ‘নগদ সেবা’ থেকে অংশগ্রহণের সুযোগ পাবেন। পাশাপাশি ক্যাম্পেইনটি ডিজিটাল প্ল্যাটফর্মে চলবে দিনরাত ২৪ ঘণ্টা। ফলে একজন গ্রাহক যত খুশি ততবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

বিজয়ীদেরকে নগদ থেকে এসএমএস অথবা নগদ হটলাইন নম্বর থেকে ফোন করে জানানো হবে। সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক আকর্ষণীয় এই পুরস্কার একবার উপভোগ করতে পারবে।

বিজ্ঞাপন

এ বিষয়ে নগদ’র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ সবসময় গ্রাহকদের কথা বিবেচনা করে নতুন কিছু নিয়ে হাজির হওয়ার চেষ্টা করে। ডিজিটাল জীবনধারার প্রভাবে চিঠি লেখার যে ঐতিহ্যটা আমরা প্রায় হারাতে বসেছি, এ ক্যাম্পেইনের মাধ্যমে নতুন প্রজন্মের কাছে আমরা চিঠি লেখার সেই অভিজ্ঞতার সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দিতে পারব। আশা করি এটি গ্রাহকদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দেবে।’

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন