বিজ্ঞাপন

বলিউডে ভগ্নিপতি, ইশারা সালমানের

December 15, 2017 | 12:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

বিজ্ঞাপন

সালমান খান, বলিউডের ভাইজান তিনি। সমস্যাতে যেমন এগিয়ে আসেন, আবদারটাও তার কাছেই সবার। বাইরের কাজেই শুধু ভাইজানগিরি ফলান না তিনি। ঘরের প্রতিও রয়েছে তার উদার দৃষ্টি। ভাইদের ক্যারিয়ার শক্ত করতে চেষ্টার কমতি রাখেননি তিনি। পরিবারের অন্যসদস্যদের ক্যারিয়ারসহ বিভিন্নকাজেই সালমান এগিয়ে এসেছেন সবার আগে।

এই গুণ হয়ত তার স্বভাবজাত। তাইতো পরিবারে নতুন সদস্য আসার তিন বছরের মধ্যেই দেখা গেল সেই নমুনা। ভাইজানের হাত ধরে বলিউডে নাম লেখালেন ভগ্নিপতি আয়ুশ শর্মা। সালমানের ছোট বোন অর্পিতার সঙ্গে আয়ুশের বিয়ে হয় ২০১৪ সালের নভেম্বরে। তারপর থেকেই গুঞ্জণ ছিল ভগ্নিপতিকে বলিউডে নিয়ে আসবেন সালমান।

হিরোটিক চেহারার আয়ুশের স্বপ্ন পূরণ হলো। ‘লাভরাত্রি’ নামের সিনেমায় অভিষেক হচ্ছে তার। ছবিটি প্রযোজনাও করছে সালমান খান ফিল্মস। এসকে ফিল্মসের পঞ্চম প্রযোজনা এটি। ‘লাভরাত্রি’ পরিচালনা করবেন আভিরাজ মিনাওয়ালা। এসব খবর জানিয়ে টুইট করেছেন সালমান।

স্বপ্নপূরণের পর আয়ুশ শর্মা তার অনুভুতি প্রকাশ করে বলেন, ‘অবশ্যই বলিউডে আমি আমার ক্যারিয়ার গড়তে চাই, তবে সেটা আমার নিজস্ব গতিতে। আমি এখন অভিনেতা হয়ে ওঠার প্রস্তুতি নিচ্ছি। বলে রাখা ভালো, অনেকেই ভুল ধারণা করছেন, মনে করছেন সালমান আমাকে বলিউডে পরিচয় করিয়ে দিয়েছে।’ ছবিতে তার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। জানানো হয়নি কবে থেকে হবে শুটিং।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন