বিজ্ঞাপন

‘আরআরআর’ পরিচালকের উপর ক্ষুব্ধ আলিয়া

March 30, 2022 | 2:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির হাত ধরে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রেখেছেন মহেশ ভাট কন্যা আলিয়া। আর শুরুতেই সফল তিনি, এ কথা বলা যায় অচিরেই। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করছে ‘আরআরআর’। কিন্তু ছবি মুক্তির পর থেকে মন ভালো নেই আলিয়া ভাটের। আসলে ছবিতে নিজের স্বল্প সময়ের জন্যে স্ক্রিনে তার উপস্থিতির জেরে নাকি ক্ষুব্ধ তিনি।

বিজ্ঞাপন

ছবির দুই নায়ক জুনিয়র এনটিআর এবং রামচরণের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে আরআরআর-এর প্রচার সেরেছেন আলিয়া। সর্বত্রই তার উজ্জ্বল উপস্থিতি। কিন্তু সেই ছবিতে তাকে অবহেলা করেছেন পরিচালক এস এস রাজামৌলি- পরিচিতমহলে এমনই অভিযোগ এনেছেন আলিয়া। এর জেরেই অবাক কাণ্ড ঘটিয়েছেন আলিয়া। পরিচালক এসএস রাজামৌলিকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন এই বলি নায়িকা। পাশাপাশি আরআরআর ছবির প্রচারের সমস্ত ছবি তিনি মুছে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে।

রামচরণ ও জুনিয়র এনটিআর ম্যাজিকের সামনে আলিয়া যে ফিকেই থাকবেন তা অজানা ছিল না। আলিয়া এই ছবিতে এক্সটেন্টেড ক্যামিও চরিত্রে অভিনয় করছেন তেমনটা শুরুতেই জানা ছিল, এমনকী মাত্র ১০ মিনিটের চরিত্রের জন্য প্রায় ৯ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন আলিয়া তাও শোনা গিয়েছিল, তার পরেও আলিয়ার এতো অভিমান কেন? সেই জবাবের উত্তর মিলছে না। নায়িকা নিজেই ছবির প্রচারে বলেছিলেন যেচে রাজামৌলির কাছে কাজ চেয়েছিলেন তিনি। এমনকী ‘রাজামৌলি স্যারের ছবিতে কেবল হেঁটে যাওয়ার রোল থাকলেও আমি করতে রাজি’, এমনটাও বলতে শোনা গিয়েছিল তাকে! তবে আলিয়া ও রাজামৌলির মধ্যে মনোমালিন্য যে কারণেই ঘটে থাকুক না কেন, বক্স অফিসে কিন্তু চুটিয়ে ব্যবসা করছে এই ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন