বিজ্ঞাপন

বাগানবাড়িতে মৃতদেহ, সালমানের মানহানি মামলা খারিজ

March 31, 2022 | 5:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্প্রতি আবার বিতর্কে জড়ালেন বলিউড ভাইজান সালমান খান। এক প্রতিবেশীর সঙ্গে বিবাদের জেরে আইনি ঝামেলায় জড়িয়েছেন এই অভিনেতা। সালমানের পানভেলের ফার্মহাউজে ‘ফিল্মস্টারদের দেহ পোঁতা রয়েছে’ এমনই চাঞ্চল্যকর দাবি করেছে কেতন কক্কর নামের ওই প্রতিবেশী। জানা গেছে, সালমানের ফার্মহাউজের একদম কাছেরই একটি জমির মালিক সে। এদিকে, ওই প্রতিবেশীর বিরুদ্ধে মিথ্যা রটানোর অভিযোগ এনে আগেই মানহানির মামলা করেছিলেন সালমান। সর্বশেষ তথ্য অনুসারে, মুম্বাইয়ের আদালত স্পষ্ট করে দিয়েছে যে কেতন কক্করের প্রমাণগুলি সঠিক। তাই মানহানির মামলা খারিজ করে দিয়েছে আদালত।

বিজ্ঞাপন

প্রসঙ্গত কেতন কক্কর একজন এনআরআই এবং তার বাড়ি সালমান খানের পানভেল ফার্মহাউসের পাশেই। কেতন তার ইউটিউব চ্যানেলে সালমান খানকে নিশানা করেছিলেন মাসকয়েক আগে। সালমানের ফার্মহাউজ নিয়ে কিছু অবিশ্বাস্য অভিযোগ তুলেছিলেন তিনি।

তারপর সেই মামলায় সালমানের আইনজীবী প্রদীপ গান্ধী জানান, কেতন অভিনেতার খামারবাড়ির পাশে জমি নেওয়ার চেষ্টা করেছিলেন। জমির লেনদেন অবৈধ হওয়ায় বারবার বাতিল করা হয়েছে তা। তার জেরেই সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন।

বিজ্ঞাপন

এদিকে কেতন কক্করের আইনজীবী স্পষ্ট করেছেন যে, কেতন অবসরের পরে পানভেলে থাকতে চান। তিনি ১৯৯৬ সালে জমিটি নিয়েছিলেন। আইনজীবীর দাবি, গত ৭-৮ বছর ধরে সালমান ও তার পরিবার কেতনের জমিতে নিজেদের অধিকার দাবি করে আসছে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন