বিজ্ঞাপন

মেসিকে দুয়ো দিলে হাততালি দেব কাকে— প্রশ্ন রোনালদিনহোর

April 1, 2022 | 8:48 pm

স্পোর্টস ডেস্ক

সমর্থক থেকে শুরু করে প্রতিপক্ষের কাছেও পেয়েছেন সংবর্ধনা। ক্যারিয়ারে এর আগে কখনো এমন পরিস্থিতির মুখে পড়তে হয়নি লিওনেল মেসিকে। তবে ক্যারিয়ারের পড়ন্ত সময়ে এসে নাম লিখিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইতে। আর সেখানেই কিনা শুনতে হলো দুয়ো ধ্বনি। মেসিকে দুয়ো দেওয়ায় বেশ চটেছেন সাবেক সতীর্থ  কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো।

বিজ্ঞাপন

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর লড়াইয়ে প্রথম লেগে রিয়াল মাদ্রিদকে কিলিয়ান এমবাপের গোলে ১-০ ব্যবধানে হারায় পিএসজি। সেই ম্যাচে যদিও পেনাল্টি মিস করেন মেসি। আর ফিরতি লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে কিলিয়ান এমবাপের গোলে প্রথমার্ধে এগিয়ে যায় পিএসজি। কিন্তু দ্বিতীয়ার্ধে করিম বেনজেমার দুর্দান্ত এক হ্যাটট্রিকে পিএসজিকে ৩-২ ব্যবধানে হারিয়ে কোয়ার্টারের টিকিট কাটে রিয়াল।

এরপর থেকেই লিওনেল মেসি এবং নেইমার জুনিয়রের ওপর ক্ষীপ্ত পিএসজির সমর্থকরা। তারই বহিঃপ্রকাশ ঘটে ঘরের মাঠে বরডাক্সের বিপক্ষে ম্যাচে। সেই ম্যাচের শুরু থেকেই লিওনেল মেসি এবং নেইমার জুনিয়রকে দুয়ো দিতে থাকে পিএসজি সমর্থকরা।

বিজ্ঞাপন

মেসিকে দুয়ো দেওয়া সমর্থকদের ওপর চটেছেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। এক সময় তিনিও খেলছেন পিএসজির জার্সি গায়ে চড়িয়ে। তিনি বলেন, ‘আমি বুঝতে পারছি না মেসিকে কেন দুয়ো দেওয়া হয়। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়। তাকে যদি দুয়ো দেওয়া হয় তাহলে হাততালি দেব কাকে?’

মেসির বাজে পারফরম্যান্সের কারণ জানিয়ে দিনহো বলেন, ‘মেসি দীর্ঘ সময় বার্সেলোনায় কাটিয়ে পিএসজিতে এসেছে। তার তো এখানে মানিয়ে নিতে আরও সময়ের প্রয়োজন।’

ক্যারিয়ারের দীর্ঘ সময় বার্সেলোনায় কাটিয়ে ২০২১ সালে পিএসজিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। লিগ ওয়ানে এখন পর্যন্ত ১৮টি ম্যাচ খেলে মাত্র দুটি গোল করলেও সতীর্থদের দিয়ে করিয়েছেন ১০টি গোল। চ্যাম্পিয়নস লিগে ৭ ম্যাচে ৫টি গোল করেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন