বিজ্ঞাপন

সব দুর্যোগ থেকে আল্লাহ আমাদের হেফাজত করুক: জি এম কাদের

April 3, 2022 | 11:49 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

বিজ্ঞাপন

অভিনন্দন বার্তায় আশা প্রকাশ করে বলেন, পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন। সবার উন্নত, সমৃদ্ধ ও মঙ্গলময় ভবিষ্যৎ কামনা করি।

রোববার (৩ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় বিশ্বের সব মুসলমানের প্রতি আন্তরিক ভালোবাসা জানান গোলাম মোহাম্মদ কাদের। মুসলিম উম্মার শান্তি, সম্প্রীতি, সমৃদ্ধি ও সংহতি কামনা করেন তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ‘পবিত্র মাহে রমজান অসীম নেয়ামত নিয়ে হাজির। সম্মানিত এ মাসেই নিহিত মহান আল্লাহতায়ালার নৈকট্য ও ক্ষমা লাভের সুযোগ। পবিত্র রমজানেই পেতে পারি রহমত, মাগফিরাত ও নাজাতের ফয়সালা। পরম করুণাময়ের ইবাদতে আমরা সংযম, ত্যাগ ও ভ্রাতৃত্বের শিক্ষা লাভ করি।’

বিজ্ঞাপন

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরও বলেন, ‘বৈষম্যহীন সমাজ বিনির্মাণে হিংসা, বিদ্বেষ ও অহংকার ভুলে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় মাহে রমজান আমাদের উদ্বুদ্ধ করে। আশা করছি, সবাই মাহে রমজানের পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হবো। পাশাপাশি পবিত্র রমজানের তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাতে সমর্থ হবো।’

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন