বিজ্ঞাপন

এ মাসেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া!

April 4, 2022 | 4:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা পরিস্থিতি না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে। তাহলে কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? বেশ কিছুদিন ধরেই এই দুই তারকা জুটির বিয়ের খবর নিয়ে তোলপাড় মিডিয়া। অনুরাগীরাও অধীরে অপেক্ষা করে আছেন পছন্দের জুটির বিয়ের জন্য। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে দিন কয়েক আগে অভিনেত্রী আলিয়া ভাট নিজের মুখে বলেছেন ‘আমি যখন সত্যি বিয়ে করব, হয়ত মানুষজন তখনও সেটাকে গুজবই ভাববে, তবে সেটা আমার জন্য ভালো ব্যাপার’।

বিজ্ঞাপন

এ মাসেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া!

তবে গত কয়েকদিন ধরে ফের একবার রণবীর-আলিয়ার বিয়ের খবরে সরগরম বলিউড। ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমস সূত্রে পাকা খবর এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই গাঁটছড়া বাঁধবেন রণবীর-আলিয়া। কাপুর ও ভাট পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছে আলিয়ার দাদু খুবই অসুস্থ, এবং তার শেষ ইচ্ছা নাতনির বিয়ে দেখে যাওয়া। সোনি রাজদানের বাবা এন রাজদান নাকি ভীষণ পছন্দ করেন রণবীরকে। তিনি একান্তভাবে চাইছেন রণবীর-আলিয়া দ্রুত বিয়েটা সেরে ফেলুক। দাদুর ইচ্ছের মর্যাদা দিতেই নাকি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তারকা জুটি।

বিজ্ঞাপন

এ মাসেই বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া!

ওই সংবাদমাধ্যম সুত্রে আরও জানা যাচ্ছে, বিয়ের তারিখ খুব সম্ভবত ১৭ই এপ্রিল। তবে আলিয়ার দাদুর শারীরিক পরিস্থিতি জেরে দু-একদিন হেরফের হতে পারে বিয়ের তারিখ। বিয়েতে কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির থাকবে। চেম্বুরের পৈতৃক ভিটেতেই আলিয়াকে নিজের ঘরণী করবেন রণবীর। সেই আয়োজন চলছে খুব চুপিসাড়ে। এক বা দু-দিনের অনুষ্ঠান হবে, অতিরিক্ত কোনও জাঁকজমক নয়, খুব সাদামাটাভাবেই বিয়ের অনুষ্ঠানটা সেরে ফেলতে চাচ্ছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন