বিজ্ঞাপন

১ ঘণ্টা নেচেই ৫ কোটি রুপি নিলেন উর্বশী!

April 5, 2022 | 3:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী রাউতেলা। তার পর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে খুব অল্প বয়সেই একাধিক সৌন্দর্যের খেতাব রয়েছে তার। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। এবার আরবেও মেতে উঠল অভিনেত্রীর সৌন্দর্যে। প্রথম ভারতীয় হিসাবে হোটেল বুর্জ আল আরবে পারফর্ম করার সুযোগ পেলেন অভিনেত্রী। প্রায় পঞ্চাশ হাজার লোকের সামনে পারফর্ম করেছেন তিনি।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে হোটেল বুর্জ আল আরবের অনুষ্ঠানের ভিডিও শেয়ার করেছেন উর্বশী। ক্যাপশনে জানিয়েছেন, ‘ভীষণ কৃতজ্ঞ। সাততারা বুর্জ আল আরবে প্রথম ভারতীয় শিল্পী হিসেবে পারফর্ম করেছি। আমাকে জীবনে এই সমস্ত বিশ্বমানের সুযোগ দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’

জানা গিয়েছে, ঘণ্টা-খানেকের এই অনুষ্ঠানের জন্য ভারতীয় মুদ্রায় ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন এই বলিউড সুন্দরী। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ৫ কোটি ৭৫ লাখ টাকা। নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রা কারণে বরাবরই চর্চায় থাকেন অভিনেত্রী। ‘এক্সপো ২০২০’ প্যাভেলিয়নে রানির মর্যাদায় বরণ করে নেওয়া হয়েছে তাকে ৷ ‘এমিগ্যালা অ্যাওয়ার্ডে’ তার উপস্থিতি এই সুন্দরীর মুকুটে এক নয়া খেতাব। সম্প্রতি, ‘আরব ফ্যাশন উইকে’ সম্পূর্ণ সোনার তৈরি ৪০ কোটির গাউন পরে শো স্টপার হিসেবে হাজির হয়েছিলেন বলি সুন্দরী। করোনাকালিন সময়েও হীরের মাস্ক পরে সবার নজর কাড়েন উর্বশী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন