বিজ্ঞাপন

এনআরবি ইনসিওরেন্সের প্রিমিয়াম দেওয়া যাচ্ছে নগদে

April 5, 2022 | 8:51 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ ও এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে এনআরবি ইনস্যুরেন্সের গ্রাহকেরা নগদ’র মাধ্যমে তাদের লাইফ ইনস্যুরেন্সের প্রিমিয়াম প্রদান করতে পারছেন।

বিজ্ঞাপন

সম্প্রতি এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় নগদ’র পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ সেলস অফিসার (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু ও হেড অব ইনস্যুরেন্স অ্যান্ড এফআই মো. বায়েজীদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্সের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. শাহ্‌ জামাল হাওলাদার, কোম্পানির সেক্রেটারি, মানবসম্পদ ও আইনের বিভাগীয় প্রধান সৈয়দ আব্দুল আজিজ, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ও ইভিপি মোহাম্মাদ আবু হাসান উপস্থিত ছিলেন।

নগদ ও এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্সের মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকেরা এখন সহজেই নগদ অ্যাপ বা ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে তাদের লাইফ ইনস্যুরেন্সের প্রিমিয়াম পলিসির পেমেন্ট পরিশোধ করতে পারছেন। এই সুবিধাটি সশরীরে গিয়ে পেমেন্ট পরিশোধ করার বাড়তি ঝামেলা দূর করে গ্রাহকদের দৈনন্দিন ব্যস্তময় জীবনকে করে তুলবে আরও সহজ ও সাশ্রয়ী।

বিজ্ঞাপন

এখন থেকে দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ ও এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্সের গ্রাহকেরা চাইলেই যেকোনো সময় এবং যেকোনো জায়গা থেকে নগদ’র মাধ্যমে তাদের এই প্রিমিয়াম পলিসির পেমেন্ট করতে পারছেন।

এ বিষয়ে নগদ’র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘গ্রাহকদের জন্য ইসলামিক আর্থিক লেনদেন আরও সুন্দর ও সাশ্রয়ী করতে নগদ তিন বছর ধরে ইসলামি অ্যাকাউন্ট পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকেরা এখন থেকে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্সেরও প্রিমিয়াম দিতে পারছেন নগদ’র মাধ্যমে। এর মাধ্যমে আমরা গ্রাহকদের সাশ্রয়ী ও নিরাপদ লেনদেনের নিশ্চয়তা দিচ্ছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন