বিজ্ঞাপন

জামিন নামঞ্জুর, ইশরাক কারাগারে

April 6, 2022 | 2:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাংচুরের অভিযোগে মতিঝিল থানায় এক মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (৬ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ‘র আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

এদিন পুলিশ তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। ইশরাকের পক্ষে মাসুদ আহম্মেদ তালুকদারসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুরের আদেশ দেন।

আরও পড়ুন: বিএনপি নেতা ইশরাক গ্রেফতার

বিজ্ঞাপন

এর আগে, বুধবার সকালে মতিঝিল এলাকায় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দক্ষিণের একটি অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। লিফলেট বিতরণের সময় তাকে আটক করে মতিঝিল থানা পুলিশ।

জানা যায়, ২০২০ সালের ১২ নভেম্বর গাড়ি ভাংচুরের অভিযোগে পুলিশ মতিঝিল থানায় মামলাটি দায়ের করে। ওই মামলায় ইশরাক হোসেনকেও আসামি করা হয়। পরে ইশরাক হোসেন ১৮ নভেম্বর উচ্চ থেকে জামিন নেন। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় নিম্ন আদালতে আত্মসমর্পণ করে গত বছরের ৫ জানুয়ারি জামিন পান তিনি। এরপর ১৮ আগস্ট অসুস্থ থাকায় আশরাক আদালতে হাজির হতে পারেননি। ওইদিন আদালত তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মামলার এজাহারে ৪২ আসামির কথা উল্লেখ রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন