বিজ্ঞাপন

চুক্তি নবায়ন করছেন আরাহো

April 6, 2022 | 2:46 pm

স্পোর্টস ডেস্ক

জাভি হার্নান্দেজের অধীনে বদলে যাওয়ার বার্সেলোনার গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছেন উরুগুয়ের সেন্টার ডিফেন্ডার রোনাল্ড আরাহো। তাকে নিয়েই ভবিষ্যতের দল সাজানোর পরিকল্পনা করছেন জাভি। তবে গুঞ্জন উঠেছিল বার্সেলোনার সঙ্গে চুক্তি নিয়ে বনিবনা হচ্ছে না আরাহোর। তবে সেই গুঞ্জনের মেঘ কেটে গেছে। এবার আন্তর্জাতিক গণমাধ্যম জানাচ্ছে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে একমতে পৌঁছেছেন আরাহো।

বিজ্ঞাপন

ইএসপিএন জানাচ্ছে বার্সেলোনার সঙ্গে এক মতে পৌঁছেছেন আরাহো। কাতালান ক্লাবের সঙ্গে বার্ষিক ৫০ লাখ ইউরো বেতনে চুক্তি নবায়ন করছেন তিনি। মঙ্গলবার (৫ এপ্রিল) আরাহোর এজেন্ট ফ্ল্যাভিও পার্চম্যান বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর ম্যাথিউ অ্যালম্যানির সঙ্গে আলোচনায় বসেছিলেন।

এরপরেই পার্চম্যান জানান, ‘আমরা অনেক কাছে পৌঁছে গেছি। আমাদের দুই পক্ষই একমতে পৌঁছানোর অনেক কাছে। আরাহো ক্লাবে থাকতে চায়।’

বিজ্ঞাপন

২৩ বছর বয়সী আরাহো বার্সেলোনা বি দলে যোগ দিয়েছিল সেই ২০১৮ সালে। আর তখন থেকে একই চুক্তিতে ক্লাবে খেলছেন। এর মধ্যে বার্সেলোনা বি দল থেকে ক্লাবের প্রধান দলের অপরিহার্য অংশ হয়ে দাঁড়িয়েছেন।

জাভির অধীনে বার্সেলোনার জার্সিতে এই মৌসুমে ৩৪টি ম্যাচ খেলেছেন তিনি, করেছেন চারটি।

বিজ্ঞাপন

বার্সেলোনার অবশ্য এর মধ্যেই চেলসির আন্দ্রেয়াস ক্রিস্টানসেনের সঙ্গে চুক্তি স্বাক্ষরের কথা চালিয়ে যাচ্ছে। এছাড়াও অ্যান্তোনিও রুডিগারের সঙ্গেও আলোচনায় বসেছে বার্সা

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন