বিজ্ঞাপন

ট্রাফিক আইন ভেঙে বিপাকে ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুন

April 6, 2022 | 4:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মুক্তির মাত্র ২ দিনের মাথায় ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে বক্স অফিসে রেকর্ড গড়েছিল ‘পুষ্পা: দ্য রাইস-পার্ট ওয়ান’। গত ডিসেম্বর মাসে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল এই ছবি, যার রেশ চলেছে এখনও। সুকুমার পরিচালিত এই ছবি গত ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছে। লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এই ছবিতে উঠে এসেছে। মুখ্যভূমিকায় দেখা গিয়েছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুন-কে। বক্স অফিসে স্পাইডার ম্যানকেও টেক্কা দিতে পুরোপুরি সফল হয়েছিলেন আল্লু অর্জুন। কিন্তু সেই আল্লু অর্জুনই ট্রাফিক আইন ভাঙলেন। আর তার জেরে ‘শাস্তি’র মুখেও পড়তে হল দক্ষিণী সুপারস্টারকে। জানা গিয়েছে, এর জন্য তাকে জরিমানাও দিতে হয়েছে।

বিজ্ঞাপন

ঘটনা ভারতের হায়দরাবাদে। হায়দরাবাদ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আল্লু অর্জুন কালো কাচের গাড়িতে সফর করছিলেন। কিন্তু ২০১২ সালে ভারতের সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, যে কেউ গাড়িতে কালো কাঁচ ব্যবহার করতে পারবেন না। আর তাই গাড়িতে কালো কাঁচ থাকায় নিয়মভঙ্গ করেছেন আল্লু। সেই অভিযোগেই হায়দরাবাদের ব্যস্ত রাস্তায় দাঁড় করিয়ে দেওয়া হয় দক্ষিণী অভিনেতার গাড়ি। জানা গিয়েছে, তাকে ৭০০ টাকা জরিমানা করা হয়।

তার ছবি ‘পুষ্পা’ বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু দক্ষিণ ভারত হয়, এই ছবির জনপ্রিয়তার জন্য মুখ থুবড়ে পড়ে একাধিক হিন্দি ছবিও। হিন্দি ভাষায় মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ছবিও ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে। সুপারহিট হয়েছে ছবির একাধিক সংলাপ। বিনোদন জগতের তারকারা তো বটেই, এমন কি ক্রিকেটাররাও এই ছবির ‘সিগনেচার নাচে’ পা মিলিয়েছে।

আর এরই মধ্যে পুষ্পার দ্বিতীয় পর্বের শুটিং শুরু করে দিয়েছেন আল্লু অর্জুন। প্রথম পর্ব সুপারহিট হওয়ায় দ্বিতীয় পর্ব নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। শোনা যাচ্ছে, সিনেপ্রেমীদের এই উত্তেজনার কথা মাথায় রেখে দ্বিতীয় পর্বে দুর্দান্ত একটি অ্যাকশন দৃশ্য রাখার চিন্তা ভাবনা চলছে। যেখানে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে দেখা যাবে সম্মুখসমরে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন