বিজ্ঞাপন

পরিচালকের সাথে দ্বন্দ্ব, সালমান এখন নিজেই পরিচালক

April 9, 2022 | 3:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

তার আসন্ন নতুন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ নিয়ে একের পর এক দ্বন্দ্বে জড়াচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। কয়েকদিন আগেই খবরে এসেছিল সালমানের এই ছবি থেকে সরে গেছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। সাজিদ সরে যাওয়ার পর সালমান নিজেই জানিয়ে ছিলেন, তিনিই ‘কভি ঈদ কভি দিওয়ালি’র প্রযোজনা করবেন। আর এবার শোনা যাচ্ছে, শুধু প্রযোজনা নয়, এই ছবির পরিচালকও তিনি। কারণ, এই ছবির পরিচালক ফারহাদ সমজির সঙ্গে নাকি দ্বন্দে জড়িয়েছেন সালমান খান। আর তার ফলেই রাতারাতি সালমান ঠিক করে ফেললেন এই ছবির পরিচালনা তিনিই করবেন।

বিজ্ঞাপন

শুটিং ফ্লোর থেকে পাওয়া খবর অনুযায়ী ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সালমান নাকি গত চার-পাঁচ বছর ধরে প্রত্যেক ছবিতেই পরিচালকের কাজে নাক গলাচ্ছেন। এমনকি, এডিটিং টেবিলে বসে সালমান নাকি এডিটরকেও নানা টিপস দিতে থাকেন। তবে এবার আর টিপস নয়। বরং নিজেই পরিচালকের টুপি মাথায় পরে নিলেন বলিউড ভাইজান।

শোনা যাচ্ছে, ‘বাগি থ্রি’, ‘তড়প’ ও ‘বচ্চন পাণ্ডে’ ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার কারণেই নাকি সালমানের এই ছবি নিয়ে ঝুঁকি নিতে চাইছেন না সাজিদ। আর সেই কারণেই নাকি এই ছবি থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত। তবে গুঞ্জন রয়েছে, সালমানের সঙ্গে বিবাদের জেরেই নাকি প্রযোজক সাজিদ সরে দাঁড়িয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন