বিজ্ঞাপন

ফিফটি করতে পারলেন না রাব্বি

April 10, 2022 | 3:53 pm

স্পোর্টস ডেস্ক

দ্বিতীয় দিনের শেষ দিকে ইয়াসির আলী রাব্বি আর মুশফিকুর রহিম মিলে প্রতিরোধ গড়েছিলেন। এরপর তৃতীয় দিনে এসেও রানের চাকা সচল রাখেন রাব্বি। দ্রুত গতিতেই রান তুলছিলেন তিনি। অর্ধশতকের দ্বারপ্রান্তে গিয়েও শেষ পর্যন্ত ছুঁতে পারলেন না। মহারাজের বলে তার হাতেই ক্যাচ তুলে দিয়ে ৪৬ রানে ফিরলেন তিনি।

বিজ্ঞাপন

দুই বল আগেই এলবিডাব্লিউর জোরাল আবেদন করে দক্ষিণ আফ্রিকা। আম্পায়ার নটআউট দিলে রিভিউ নেয় তারা। রিভিউতে দেখা মেলে বল পড়েছে লেগ স্টাম্পের বাইরে। এতেই রক্ষা মেলে ইয়াসির আলী রাব্বির। পরের বলটি ডট দেন রাব্বি। ওভারের শেষ বলটিতে আর রক্ষা মেলেনি রাব্বির।

রাব্বির দৃঢ় অবস্থান ভাঙলেন মহারাজ। সুইপ করতে গিয়ে লিডিং এজ হয়ে বল পৌঁছায় মহারাজের হাতে। রিভিউতে তাকে তুলে নিতে না পারলেও ক্যাচ তালুবন্দি করে ফিরিয়েছেন রাব্বিকে। ৮৭ বলে ৭টি চারে ৪৬ রান করে আউট হন রাব্বি। এসময় বাংলাদেশের দলীয় সংগ্রহ ১৯২ রান।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৬২ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান।মুশফিক ৪৩ আর মিরাজ ১ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন