বিজ্ঞাপন

ইফতারের আগে ঘরে ঢুকলেন ৫ ছিনতাইকারী, অলংকার ও টাকা লুট

April 11, 2022 | 6:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশাল মালিটোলায় একটি বাসায় ইফতার শুরুর আগ মুহূর্তে টাকা ও স্বর্ণের অলংকার লুটের অভিযোগ উঠেছে। শুধু তাই নয় ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত হয়েছেন নাসরিন জাহান বৃষ্টি (২০) নামে এক গৃহবধূ।

বিজ্ঞাপন

আহত বৃষ্টিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে ওই নারীর পেটে দুটো ক্ষত তৈরি হয়েছে।

আহত বৃষ্টির বড় ভাই মো. মাজহারুল ইসলাম জানান, ৭ তলা বাড়িটির ২য় তলায় থাকেন বৃষ্টি। গতকাল ইফতারের কিছু আগে রুমের দরজা বন্ধ করে বসে ছিলেন। তবে বাড়ির মেইন গেট খোলা ছিল। এ সময় কয়েকজন বাসায় ভাবি সম্বোধন করে রুমের দরজা খুলতে বলে। তিনি দরজা খুলে দিলে পাঁচ ব্যক্তি মিলে তার হাত বেঁধে ফেলে, আর মুখ স্কসটেপ দিয়ে আটকে দেয়। তখন বাসার টাকা, স্বর্ণালঙ্কার লুট করেন তারা।

ছিনতাইকারীদের মুখে মাস্ক পরা ছিল। এই কারণে তিনি কাউকে চিনতে পারেননি।

বিজ্ঞাপন

মাজহারুল জানান, ঘটনার পরপরই তার বোনকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন। আজকে শারীরিক অবস্থা খারাপ বোধ করায় বৃষ্টিকে আবার ঢামেকে ভর্তি করা হয়েছে।

 স্বামী জলিল মিয়ার সঙ্গে এক বছরের মেয়ে স্নিগ্ধাকে নিয়ে মালিটোলা বাঁশপট্টি ৪৯ নম্বর বাসায় থাকেন বৃষ্টি। তার স্বামীর ব্যাগ তৈরির কারখানা রয়েছে।

ভুক্তভোগীর বাসায় এক রুমে মোহাম্মদ আলী নামে এক ড্রাইভার সাবলেট থাকেন। এ ঘটনার সঙ্গে সে জড়িত থাকতে পারে বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ।

বিজ্ঞাপন

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পুর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। এছাড়া পাশের রুমে সাবলেট থাকা মোহাম্মদ আলী নামের ওই ব্যক্তির সঙ্গে তাদের আগে থেকেই ঝগড়া চলছিল।

ওসি বলেন, ‘কিছু খোয়া গেছে কিনা আমরা তদন্ত করে দেখছি। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে না।’

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন