বিজ্ঞাপন

নেত্রকোনায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় শিশু নিহত

April 12, 2022 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: জেলার দুর্গাপুর উপজেলায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় সাত বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুটির নাম সোহাগ মিয়া।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে জেলার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের কৃষ্ণেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৃষ্ণেরচর এলাকার মো. হেলু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরের দিকে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের কৃষ্ণেরচর বাজার সংলগ্ন এলাকায় রাস্তা পার হচ্ছিল সোহাগ। এ সময় শ্যামগঞ্জ থেকে দুর্গাপুরের দিকে আসা একটি দ্রুতগামী বালুভর্তি ট্রাক সোহাগকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয়রা ওই ট্রাকটি ভাঙচুরসহ সড়কে গাড়ি চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মীর মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন