বিজ্ঞাপন

জামাই রণবীরকে জড়িয়ে কাঁদলেন শ্বশুর মহেশ ভাট

April 16, 2022 | 4:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মুম্বাইয়ে এখন যতো ঘটনা এবং রটনা পালি হিলের অভিজাত আবাসন ‘বাস্তু’কে ঘিরে। সেখানেই বিয়ে হল আলিয়া ভাট আর রণবীর কাপুরের। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) পাকাপাকিভাবে আলিয়া ভাট হয়ে গেলে মিসেস রণবীর কাপুর। একসময় রণবীরকে ‘ক্যাসনোভা’ বলেছিলেন আলিয়ার বাবা মহেশ ভাট। সেই ইমেজ ভেঙে চিরকালের জন্য আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন রণবীর। ৩৯ বছর বয়সী অভিনেতা নিজের বাড়ির ব্যালকনিতেই ২৯ বছরের আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন। কেবলমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই চার পাক ঘুরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

বিজ্ঞাপন
মেহেন্দি দিয়ে মেয়ে-জামাইয়ের নাম লেখালেন মহেশ ভাট

মেহেন্দি দিয়ে মেয়ে-জামাইয়ের নাম লেখালেন মহেশ ভাট

ছোট মেয়ের বিয়ে বলে কথা, নিজের আবেগকে চেপে রাখতে পারলেন না আলিয়ার বাবা মহেশ ভাট। রণবীর-আলিয়ার বিয়ে শেষে আবেগতাড়িত হয়ে পড়েন বর্ষীয়ান ফিল্মমেকার। ইনস্টাগ্রামে মহেশ ভাট ও তার জামাই রণবীরের একটি মন ছোঁয়া মুহূর্ত শেয়ার করে সেই কাহিনি ব্যক্ত করেছেন আলিয়ার বড় বোন পূজা ভাট।

পূজা ভাটের ইনস্টাগ্রাম ওয়াল

পূজা ভাটের ইনস্টাগ্রাম ওয়াল

পূজা ইনস্টাগ্রামের ওয়ালে শ্বশুর-জামাইয়ের যে দুটি ছবি শেয়ার করেছেন তার প্রথমটিতে রণবীরের বুকে মাথা রেখে আছেন মহেশ ভাট, অন্যটিতে পরস্পরকে আলিঙ্গন করেছেন দুজনে। ছবিতে রণবীরের ঠোঁটে হাসি থাকলেও মহেশ ভাটকে জড়িয়ে রয়েছে বিষণ্নতা।

এই ছবি শেয়ার করে পূজা ভাট লিখেছেন, ‘শব্দের কী প্রয়োজন যখন একজনের ক্ষমতা রয়েছে মন থেকে কথা বলবার এবং অন্যজনের সেটা বোঝবার?’

বিজ্ঞাপন

বোঝাই যাচ্ছে রণবীরকে জড়িয়ে ধরে মেয়ে আলিয়ার খেয়াল রাখবার কথা নিঃশব্দেই জানিয়ে দিয়েছেন মহেশ ভাট। পরম আদর যত্নে যে মেয়েকে বড় করে তুলেছেন মহেশ, এবার থেকে যে অন্য কারুর পরিবারের অংশ হয়ে গেল- বাবার মন যে কেঁদে উঠবে এটাই তো স্বাভাবিক।

দুই পরিবার

দুই পরিবার

মহেশ ভাট ও সোনি রাজদানের দুই মেয়ে আলিয়া ভাট ও শাহিন ভাট। অন্যদিকে মহেশ ও তার প্রথম স্ত্রী কিরণ ভাটের দুই সন্তান পূজা ভাট ও রাহুল ভাট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন